Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়াল ছাড়ছেন রোনালদো!


১৬ জানুয়ারি ২০১৮ ১৬:০৯

সারাবাংলা ডেস্ক

চলতি মৌসুম খুব একটা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। চার ম্যাচ হেরে লা লিগার পয়েন্ট টেবিলে চারে আছে জিনেদিন জিদানের দলটি। লিগের সর্বোচ্চ পয়েন্ট নেয়া বার্সেলোনার কাছ থেকে পিছিয়ে আছে ১৯ পয়েন্ট ব্যবধানে। এরই মধ্যে স্প্যানিশ দৈনিক এএস বোমা ফাটিয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদো সতীর্থদের কাছে দল ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন।

রোনালদোর জন্য রিয়াল ছাড়তে চাওয়া নতুন কিছু নয়। গত বেশ কয়েক মৌসুম ধরেই দলবদলের মৌসুম এলেই শোনা যায়, পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন। এবার আবার সেই গুঞ্জনটা চাউর হয়েছে।

তবে এবারের পরিস্থিতিটা একটু অন্যরকম। চলতি মৌসুমে ১৪ ম্যাচ খেলে ৪ গোল করেছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। রোনালদোর সঙ্গে যা ভীষণ বেমানান। লা লিগার ২০১৫-১৬ মৌসুমে ৩৬ ম্যাচ খেলে এই রোনালদোই নিজের ঝুলিতে নিয়েছেন ৩৫ গোল, আর ২০১৬-১৭ মৌসুমে ২৯ ম্যাচ খেলে করেছেন ২৫ গোল।

এর মধ্যে এএস জানিয়েছে, সিআর সেভেন মনে করছেন, তাঁর সঙ্গে প্রতারণা করা হয়েছে। রোনালদোর বেতন বাড়ানোর প্রতিশ্রুতি দিলেও তা রাখতে ব্যর্থ হয়েছেন রিয়াল সভাপতি। তার চেয়েও বড় কথা, রোনালদোকে বিক্রি করে দিয়ে রিয়াল আনতে চায় নেইমারকে। কিন্তু পিএসজিতে যাওয়ার নাকি ইচ্ছা নেই রোনালদোর। যেতে চান পুরনো ঠিকানা ওল্ড ট্রাফোর্ডে, এমনও শোনা যাচ্ছে।

কিন্তু এদিকে হোসে মরিনহো নাকি চাচ্ছেন না ৩২ বছর বয়সী এই পর্তুগিজ ফরোয়ার্ডকে। ইউনাইটেড এই মৌসুমে চাচ্ছে আর্সেনালের চিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজকে, তাই রোনালদোর প্রতি তাদের খুব একটা আগ্রহ নেই।

সারাবাংলা/ এএম/ এসএন


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর