Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাঠ নেই প্রিমিয়ার লিগও নেই


২৬ জানুয়ারি ২০১৯ ১৮:৫৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

কথা ছিলো ফেব্রুয়ারিতে ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে বাংলাদেশ নারী ক্রিকেটারদের ২০১৮-১৯ মৌসুমের ঘরোয়া ক্রিকেট শুরু হবে। কিন্তু না। মাঠের অভাবে তা সময় মতো গড়াচ্ছে না। মাঠের অভাব বলতে যে যে মাঠে প্রিমিয়ার লিগ গড়ানোর কথা ছিলো সেগুলো প্রস্তুত নেই। তাই তা পিছিয়ে দেয়া হয়েছে। আগে ছেলেদের প্রিমিয়ার লিগ শেষ হবে তার পরে।

তাতে অবশ্য সালমা-রুমানাদের অবসরে শুয়ে বসে কাটাতে হবে না। কেননা প্রিমিয়ার লিগের বিকল্প হিসেবে তাদের জন্য জাতীয় ক্রিকেট লিগ আয়োজন করা হয়েছে। যা দিয়ে তাদের ব্যস্ততা শুরু হয়ে যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে আট দলের অংশগ্রহণে আগামি ১২ ফেব্রুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে নারী ক্রিকেট দলের জাতীয় ক্রিকেট লিগ ২০১৮-২০১৯।

শনিবার (২৬ জানুয়ারি) সংবাদ মাধ্যমকে এ তথ্য দেন নারী ক্রিকেট দলের ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেটের সাবেক গেম ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুল আবেদীন ফাহিম।

ফাহিম জানান, ‘আমাদের ইচ্ছে ছিলো প্রিমিয়ার লিগটা ফেব্রুয়ারিতে করার। আমরা গ্রাউন্ডস বিভাগকে বলেছিলামও। কিন্তু আমরা যে মাঠে খেলতে চাচ্ছি এই মুহুর্তে সেই মাঠটি পাওয়া যাচ্ছে না। ছেলেদের প্রিমিয়ার লিগ শেষ হলো শুরু করবো। কিন্তু এর মধ্যে আমরা জাতীয় লিগটা শুরু করে দিচ্ছি যেটা প্রিমিয়ার লিগের পরে ‍হওয়ার কথা ছিলো। সেটা আমরা আগেই করে দিচ্ছি। দিন দশের পরেই আটটি বিভাগীয় দলের অংশগ্রহণে কক্সবাজারে ওদের জাতীয় লিগটা শুরু হচ্ছে। যেখানে জাতীয় দলের সব খেলোয়াড়ই থাকবে।’

সারাবাংলা/এমআরএফ/এসএন

জাতীয় ক্রিকেট লিগ ঢাকা প্রিমিয়ার লিগ বাংলাদেশ নারী ক্রিকেট দল

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর