Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালাকে খুঁজতে এমবাপেও টাকা পাঠিয়ে দিলেন


২৮ জানুয়ারি ২০১৯ ১৪:৩২

।। স্পোর্টস ডেস্ক ।।

সপ্তাহজুড়েই আলোচনার শীর্ষে আর্জেন্টাইন ফুটবলার ইমিলিয়ানো সালার নিখোঁজ হওয়ার ঘটনাটি। বিমানে করে ফ্রান্স থেকে রওনা হয়ে ইংলিশ চ্যানেলে নিখোঁজ হন আর্জেন্টাইন এই ফুটবলার। বিমান দুর্ঘটনার পর সাত দিন হয়ে গেলেও সালা কিংবা পাইলট, এমনকি বিমানের কোনো হদিস মেলেনি।

এদিকে গত বৃহস্পতিবার উদ্ধার কার্যক্রম বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। যদিও এরপর ব্যক্তি উদ্যোগে তহবিল সংগ্রহ করে উদ্ধার কার্যক্রম চালানো হচ্ছে। আর এই তহবিলে ৩০ হাজার ইউরো দিয়েছেন পিএসজি ফরাসি তারকা কাইলিয়ান এমবাপে। তার ক্লাব সতীর্থ আদ্রিয়ান র‌্যাবিওট দিয়েছেন ২৫ হাজার ইউরো এবং মার্শেইয়ের দিমিত্রি পায়েত ১০ হাজার ইউরো দিয়েছেন।

ফ্রান্সের ডিফেন্ডার নর্দি মুকিয়েলে ৪ হাজার, আটলান্টার তারকা পাপু গোমেজ ২০০২, ইকালি গুনডোগান এবং লরেন্ট কোচিলেনি ২ হাজার করে ইউরোপ পাঠিয়ে দিয়েছেন এই উদ্ধার কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য।

এর আগে অনবরত ঝড়ো হাওয়া বইতে থাকা ইংলিশ চ্যানেলের আশেপাশের এলাকায় ৮০ ঘণ্টা খোঁজাখুঁজি চালিয়েও সালা কিংবা অপেশাদার সেই পাইলটের কোনো খোঁজ পাওয়া যায়নি। সালার পরিবার ব্যক্তি উদ্যোগে উদ্ধার কাজ চালিয়ে যাওয়ার জন্য জার্মানির একটি কোম্পানির সঙ্গে আলোচনা করেছে।

ট্রান্সফার ফির ক্লাব রেকর্ড গড়ে ১৭ মিলিয়ন ইউরোতে সালাকে কিনেছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দল কার্ডিফ সিটি। সই করানোর দুই দিন পরই সালা নিখোঁজ হন।

সারাবাংলা/এমআরপি

বিমান দুর্ঘটনা সালা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর