Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএলের সবচেয়ে খরুচে বোলার সাদ্দাম


২৮ জানুয়ারি ২০১৯ ১৯:০৩

।। স্পোর্টস ডেস্ক ।।

বিপিএলের চলতি আসরে গত ৯ জানুয়ারি চিটাগং ভাইকিংসের বিপক্ষে সিলেট সিক্সার্সের পেসার আল আমিন হোসেন ৪ ওভারে দিয়েছিলেন ৫৭ রান এবং থেকেছেন উইকেটশূন্য। ১৯ জানুয়ারি সিলেটের আরেক পেসার মেহেদি হাসান রানা মুক্তি দেন আল আমিনকে। রংপুর রাইডার্সের বিপক্ষে ৪ ওভারে কোনো উইকেট নিতে তো পারেননি, খরচ করেন আল আমিনের সমান সর্বোচ্চ ৫৭ রান। এবার আল আমিন-মেহেদি রানাকে মুক্তি দিলেন খুলনা টাইটান্সের ডানহাতি মিডিয়াম পেসার সাদ্দাম হোসেন।

বিপিএলে এযাবৎকালে সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড এখন ২৩ বছর বয়সী সাদ্দামের দখলে। ভেঙে দিয়েছেন চলতি আসর আর বিগত আসরগুলোর রেকর্ডগুলো। কুমিল্লার বিপক্ষে ৪ ওভারে ৫৯ রান দিয়ে কোনো উইকেট পাননি খুলনার এই পেসার।

আল আমিন আর রানার আগে রেকর্ডটি যৌথভাবে ছিল লঙ্কান অফস্পিনিং অলরাউন্ডার দিলশান মুনাবিরা ও কামরুল ইসলাম রাব্বির দখলে। মুনাবিরা তিক্ত এই রেকর্ডটি করেছিলেন ২০১৫ সালে। ৪ ওভারে দিয়েছিলেন ৫৪ রান। কাকতালীয়ভাবে দলটি ছিল এই সিলেট এবং প্রতিপক্ষ চিটাগং ভাইকিংস। তবে তখন অন্য ফ্র্যাঞ্চাইজির অধীনে থাকায় নাম ছিল সিলেট সুপার স্টারস। পঞ্চম বিপিএলে মুনাবিরাকে স্পর্শ করেন রাব্বি। অবিশ্বাস্য হলেও সেবারও দলের নাম সিলেট সিক্সার্স। তবে প্রতিপক্ষ ছিল রাজশাহী কিংস। ৪ ওভারে রাব্বি দিয়েছিলেন ৫৪ রান। এবারের আসরে আল আমিন আর মেহেদি রানাও খেলছেন সিলেটের দলেই!

তার তার আগের বছর অর্থাৎ ২০১৬ বিপিএলে খুলনা টাইটান্সের হয়ে রাজশাহী কিংসের বিপক্ষে ৪ ওভারে ৫৩ রান দিয়েছিলেন পেসার শফিউল ইসলাম। আজ খুলনার আরেক বোলার শরিফুল ইসলাম ৪ ওভারে দিয়েছেন ৫৩ রান, তবে উইকেট পেয়েছেন একটি।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর