Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ জন নিয়েও সাইফকে হারিয়ে দিল আরামবাগ


২৯ জানুয়ারি ২০১৯ ১৮:০৫

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

দু’দলেরই হোম ভেন্যু ময়মনসিংহের রফিক উদ্দীন ভূঁইয়া স্টেডিয়াম। তাই ম্যাচের বারুদটা কোথায় পৌঁছায় তারই অপেক্ষায় ছিল ফুটবল সমর্থকরা। রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি পকেটে পুড়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। ১০ জন নিয়ে টানা জয়ে থাকা সুসজ্জিত সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে দিয়েছে মতিঝিলের ক্লাবটি।

দুই দলেই তরুণ তুর্কীদের জয়জয়কার। তাই ম্যাচের রঙ যে ক্রমে ক্রমে উত্তেজনা ছড়াবে অনুমেয় ছিল। হলো তাই। মঙ্গলবার (২৯ জানুয়ারি) বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) তৃতীয় সপ্তাহের ম্যাচে পয়েন্ট টেবিলের উপরে ওঠার লড়াই জিতে নিয়েছে মারুফুল হকের শিষ্যরা। টানা জয়ে থাকা জোনাথন ম্যাকেন্সট্রির জন্য বিপিএলের এটা প্রথম হার।

যদিও টক্কর হয়েছে শেয়ানে শেয়ানে। চার হলুদ ও একটি লাল কার্ড সেই উত্তেজনার কথাই বলে। প্রথমার্ধে কোনো গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধে নাটক হয়েছে বেশ।

৫৫ মিনিটে সেই নাটকের মঞ্চায়ন শুরু আরামবাগের ফুটবলার আরাফাত হোসেনের লাল কার্ড পাওয়ার মধ্য দিয়ে। ১০ জনে পরিণত হয়েও দারুণ পরিপক্ক খেলা উপহার দিয়েছে মারুফুল হকের শিষ্যরা। ৭৬ মিনিটে ‘উসাইন বোল্ট’ খ্যাত আরিফুর রহমানের পাস থেকে গোল করে আরামবাগকে লিড এনে দেন ম্যাথিউ সিনেন্দু।

এক জন কম নিয়ে খেলার সুযোগকে কাজে লাগাতে পারেনি সাইফরা। শেষ পর্যন্ত পয়েন্ট খুইয়ে হারের স্বাদ নিয়ে বিদায় নিতে হয়েছে মাঠ থেকে। উল্টো ম্যাচের অতিরিক্ত সময় দুটি হলুদ কার্ড দেখতে হয়েছে তাদের।

এ জয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এসেছে আরামবাগ ক্রীড়া সংঘ। চারে নেমে এসেছে একই পয়েন্ট নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর