Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পয়েন্ট ভাগাভাগিতে নেই টটেনহ্যাম


৩০ জানুয়ারি ২০১৯ ১৪:৪৫

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান ইংলিশ প্রিমিয়ার লিগে আজ রাতের ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের তিন নম্বর দল টটেনহ্যাম হটস্পার এবং নয় নম্বর দল ওয়াটফোর্ড। ৯০ হাজার ধারণক্ষমতার ওয়েম্বলি স্টেডিয়ামে ওয়াটফোর্ডকে আতিথ্য দেবে টটেনহ্যাম। ঘরের মাঠে এই ম্যাচেও পরিস্কার এগিয়ে লিলিহোয়াইটসরা।

ঘরের মাঠে ওয়াটফোর্ডকে হারাতে পারলেও পয়েন্ট টেবিলে কোনো নড়াচড়া করতে পারবে না টটেনহ্যাম। থাকবে আগের অবস্থানেই। তবে, তিনে থাকা টটেনহ্যাম জয় পেলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটির আরেকটু কাছে চলে যাবে। টটেনহ্যামের সংগ্রহে আছে ৫১ পয়েন্ট, ম্যানচেস্টার সিটির সংগ্রহে ৫৬ পয়েন্ট। তবে, স্পারসদের থেকে একটি ম্যাচ বেশি খেলেছে সিটিজেনরা।

পয়েন্ট টেবিলের শীর্ষে চ্যাম্পিয়ন্স লিগে গতবারের রানার্সআপ লিভারপুল। মোহামেদ সালাহ, রবার্তো ফিরমিনো, সাদিও মানেদের দলটির সংগ্রহে আছে সর্বোচ্চ ৬০ পয়েন্ট। ২৩ ম্যাচ খেলে লিভারপুল ১৯ ম্যাচ জিতেছে, হেরেছে মাত্র একটি ম্যাচে। আর ড্র করেছে তিনটি ম্যাচে। দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটি ২৪ ম্যাচের ১৮টিতে জিতেছে, হেরেছে চারটিতে আর ড্র করেছে ২টি ম্যাচে। এদিক দিয়ে এখনও ভিন্ন টটেনহ্যাম। চলতি লিগে হয় জিতেছে নয়তো হেরেছে।

টটেনহ্যাম ২৩ ম্যাচে ১৭টিতে জিতেছে আর হেরেছে ৬টি ম্যাচে। লিগের অর্ধেকের বেশি ম্যাচ হয়ে গেলেও কোনো ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেনি হ্যারি কেইনের দলটি।

সারাবাংলা/এমআরপি

ইংলিশ প্রিমিয়ার লিগ টটেনহ্যাম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর