Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৪ বছরের প্রেমিকার সঙ্গে আংটি বদল নাদালের


৩১ জানুয়ারি ২০১৯ ১৩:০৪

।। স্পোর্টস ডেস্ক ।।

অস্ট্রেলিয়ান ওপেনে রানার্সআপ হওয়া স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল বাড়ি ফিরে বিয়ের আনুষ্ঠানিকতা সেড়ে ফেললেন। আংটি বদলের অনুষ্ঠানও সেড়ে নিয়েছেন। দীর্ঘদিনের বান্ধবী মারিয়া ফ্রান্সিসকা পেরেলোর সঙ্গে গাটছড়া বাঁধতে যাচ্ছেন নাদাল।

প্রায় ১৪ বছরের প্রেম ছিল এই জুটির। ব্যবসায় স্নাতক ডিগ্রি অর্জন করে রাফা নাদাল ফাউন্ডেশনের সঙ্গে জড়িয়ে পড়েন মারিয়া।

আট মাস আগে গত মে’তে রোমে মারিয়ার ব্যাপারে কথা বলেছিলেন নাদাল। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করলেও সেবারই প্রথম মারিয়ার কথা গণমাধ্যমে জানিয়েছিলেন। এরপর আট মাসে নাদালের সঙ্গেই দেখা যায় তাকে। বিয়ের আনুষ্ঠানিকতা বাকি না থাকলেও চলতি বছরের শেষ দিকে মারিয়াকে নিজেদের ধর্ম মোবাবেক বিয়ে করবেন নাদাল।

গত ২৭ জানুয়ারি অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে মুখোমুখি হন নাদাল ও নোভাক জোকোভিচ। বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যামের শিরোপা জেতা হয়নি নাদালেন। তাকে হারিয়ে শিরোপা জেতেন সার্বিয়ান তারকা জোকোভিচ। অস্ট্রেলিয়ান ওপেনের পুরুষ এককের ফাইনালে স্প্যানিশ তারকা নাদালকে হারিয়ে রেকর্ড সপ্তমবার এই গ্র্যান্ডস্ল্যাম জিতে নেন জোকোভিচ। শিরোপার লক্ষ্যে খেলতে নেমে তিনটি সেটেই নাদালকে হারান জোকোভিচ। প্রথম সেটে ৬-৩ গেমে হারের পর দ্বিতীয় সেটে আর ঘুরে দাঁড়াতে পারেননি নাদাল, এই সেটে হারেন ৬-২ গেমে। আর শেষ সেটে ৬-৩ গেমে হেরে শিরোপা তুলে দেন জোকোভিচের হাতে।

সারাবাংলা/এমআরপি

টেনিস তারকা রাফায়েল নাদাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর