Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিএসএল খেলছেন না মিচেল জনসন


১৭ জানুয়ারি ২০১৮ ১১:২৭

সারাবাংলা ডেস্ক

ব্যক্তিগত কারণে পাকিস্তান সুপার লিগের তৃতীয় আসরে থাকছেন না অস্ট্রেলিয়া দলের বাঁহাতি বোলার মিচেল জনসন। নিজের টুইটার একাউন্টে এমনটাই জানিয়ে দিলেন এই অজি তারকা। এ কারণে সমস্যায় পড়তে পারে করাচী কিংস।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

পিএসএলে এবার না খেলার কথা জানিয়েছেন টুইটার পোস্টে, ‘ব্যক্তিগত কারণে আমি পিএসএলে এবার যেতে পারছি না। টি-২০ টুর্নামেন্টের জন্য এ বছর আমার জন্য সবচেয়ে ভাল কাজটিই নির্ধারণ করবো। এটাই এবারের পিএসএলে না খেলার একমাত্র কারণ। করাচী কিংসের জন্য শুভকামনা।‘

পিএসএল না খেললেও জনসন নিজেকে প্রস্তুত করেছেন আইপিএলের জন্য। আইপিএল নিলামের তালিকার প্রথম শ্রেণীর ক্রিকেটারদের তালিকায় আছেন এই অজি তারকা। ২৭ ও ২৮ জানুয়ারি আইপিএল নিলাম অনুষ্ঠিত হবে, তবে নিলামের আগেই জনসনের ভিত্তি মূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি (৩,১৫,০০০ ডলার)। অন্যদিকে নভেম্বর থেকেই ছয় মাসের জন্য করাচী দলের বাইরে আছেন পাকিস্তানের বামহাতি পেসার উসমান খানও। পিঠের স্ট্রেস ফ্র্যাকচারের কারণে দলের বাইরে আছেন এই পেসার। এই শূন্যস্থান পূরণ করতে অন্য কাউকে খুঁজতে হবে করাচী দলের।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

২২ ফেব্রুয়ারি থেকে দুবাইতে পর্দা উঠবে পিএসএল তৃতীয় আসরের। তাই স্কোয়াড ধরে রেখেছে করাচী কিংস।

করাচী কিংস এর বর্তমান স্কোয়াডঃ শহীদ আফ্রিদি, উসমান খান, উসামা মীর, খুররাম মনজুর, রবি বোপারা, ইমাদ ওয়াসিম(অধিনায়ক), বাবর আজম, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, কলিন ইনগ্রাম, লুক রাইট, ডেভিড উইজা, তাবিশ খান, মোহাম্মদ ইরফান, হাসান মহসিন।

বিজ্ঞাপন

সম্পূরক খেলোয়াড় হিসেবে আছেন কলিন মুনরো, ইয়ন মরগান, সাইফুল্লাহ বানগাশ।

সারাবাংলা/এসএন/এএম

 

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর