Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে নেওয়া হয়েছে তাসকিনকে


১ ফেব্রুয়ারি ২০১৯ ২২:৩৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চিটাগং ভাইকিংসের ইনিংসের ১০ম ওভারে (চতুর্থ বল) অলেক কাপালির ফুলার লেংথ বলটি লং অফ দিয়ে উঠিয়ে মারলেন মোসাদ্দেক হোসেন সৈকত। বলটি তালুবন্দি করতে দৌঁড়ে এলেন সেখানে ফিল্ডিং করতে থাকা সিক্সার্স পেসার তাসকিন আহমেদ। বলের ফ্লাইট খেয়াল করতে গিয়ে বাউন্ডারি লাইনের ওপরে দেয়া স্পন্জে পা পিছলে বাঁ পায়ের গোঁড়ালিতে চোট পেয়ে বাইরে শুয়ে পড়লেন তাসকিন। বেশ কিছুক্ষণ সেখানে ব্যথায় কাতরানোর পর দু’জনের কাঁধে ভর করে মাঠ ছেড়ে বাইরে চলে গেলেন।

বিজ্ঞাপন

প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হলো বিসিবি মেডিক্যালে। তাকে দেখার পর চিকিৎসক সিদ্ধান্ত দিলেন এক্সরে করাতে হবে। তাই কালবিলম্ব না করে এক্স-রে করাতে তাৎক্ষণিকভাবে মিরপুরস্থ ডিজি ল্যাবে নেওয়া হলো।

সেখানে এক্সরে রিপোর্ট দেখে তার পায়ের প্রকৃত অবস্থা জানানো হবে। তারপর জানা যাবে তিনি আদৌ নিউ জিল্যান্ড সিরিজে খেলতে পারবেন কী না।

বিপিএলের চলতি আসরে এটিই ছিলো তাসকিনের শেষ ম্যাচ। কেননা ১১ ম্যাচে ৪ জয় ও ৭ হারে তার দল টুর্নামেন্ট থেকে বিদায়ঘণ্টা বাজিয়ে দিয়েছে। আর নিজেদের শেষ ম্যাচে ২ ওভার বল করে ১০ রানের বিনিময়ে ১টি উইকেট তুলে নিয়েছেন এই গতি তারকা।

বিপিএলের চলতি আসরটা অবশ্য দুর্দান্তই কেটেছে তাসকিনের। ১২ ম্যাচ থেকে ২২ উইকেট শিকার করে সবার শীর্ষে আছেন এই সিক্সার্স ডানহাতি পেসার। বল হাতে এমন উড়ন্ত পারফরম্যান্সই তাকে আসন্ন নিউজিল্যান্ড সিরিজে টেস্ট ও ওয়ানডে দলে জায়গা করে দিয়েছে।

সারাবাংলা/এমআরএফ/এসএন

তাসকিন আহমেদ বিপিএল ২০১৯ সিলেট সিক্সার্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর