Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএলের শেষ পর্বের টিকিটের মূল্য নির্ধারণ


২ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:১২

।। স্পোর্টস ডেস্ক ।।

ষষ্ঠ বিপিএলের ফাইনাল সহ মোট খেলা অনুষ্ঠিত হবে ৪৬টি। আজ শেষ হয়ে যাচ্ছে প্রাথমিক পর্বের সবগুলো ম্যাচ। বাকি থাকছে ইলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচ। চারটি ম্যাচের ভেন্যুই মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। আর এই চারটি ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী সোমবার (৪ ফেব্রুয়ারি) ইলিমিনেটরে খেলবে পয়েন্ট টেবিলের তিন ও চার নম্বর দল। একই দিন সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ারে লড়বে টেবিলের এক ও দুই নম্বর দল। এখান থেকে যে দল জিততে তারা চলে যাবে ফাইনালে। হেরে যাওয়া দলের এরপরও সুযোগ থাকছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে ইলিমিনেটরের জয়ী দল এবং প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল। ফাইনালের টিকিট কাটবে দ্বিতীয় কোয়ালিফায়ারের জয়ী দল। ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। পরের দিন অবশ্য রিজার্ভ ডে রাখা হয়েছে।

এই চারটি ম্যাচের আগের দিন করে টিকিট পাওয়া যাবে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুরস্থ শোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়াম এবং শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটে টিকিট পাওয়া যাবে। অনলাইন প্ল্যাটফর্ম সহজ.কম এবং ইউক্যাশের মাধ্যমেও টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুটি ম্যাচ আছে, যেখানে গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা। শেড দেওয়ার গ্যালারির টিকিটের মূল্য ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪ হাজার টাকা। টিকিট বিক্রি শুরু হবে রোববার থেকে।

বিজ্ঞাপন

দ্বিতীয় কোয়ালিফায়ার হবে বুধবার। সেদিনের ম্যাচে গ্যালারির টিকিটের মূল্য ১০০ টাকা। শেড দেওয়ার গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা। টিকিট বিক্রি শুরু হবে মঙ্গলবার থেকে। আর ফাইনালে শেড দেওয়ার গ্যালারির টিকিটের মূল্য ৫০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪ হাজার টাকা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর