Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কষ্টার্জিত জয় সাইফের, হ্যাটট্রিক জয় আরামবাগের


৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২৯

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ হোম ভেন্যুতেই যেন ‘পোয়া বারো’ আরামবাগ ক্রীড়া সংঘের। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ঘরের মাঠে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে (বিপিএল) হ্যাটট্রিক জয় নিয়ে মাঠ ছেড়েছে মতিঝিলের ক্লাবটি। এদিকে জয়ে ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব।

জয় দিয়ে বিপিএল শুরু করা চট্টগ্রাম আবাহনী আগের দুই ম্যাচে ড্র করে আজকের ম্যাচে আরামবাগের কাছে হেরেছে ২-০ গোল ব্যবধানে। দিনের অন্য ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোল ব্যবধানে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব।

বিজ্ঞাপন

দিনের প্রথম ম্যাচে ময়মনসিংহে জয়ের ধারা অব্যাহত রেখেছে মারুফুল হকের শিষ্যরা।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৬১ মিনিটে প্রথম গোল আরামবাগের। ম্যাথুর কাছ থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন আরিফুর রহমান। ৭৪ মিনিটে ম্যাথুর পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন ক্যামেরুনের ফরোয়ার্ড পল এমিল।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে কষ্টার্জিত হলেও কাঙ্খিত জয় তুলে নিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। আগের ম্যাচে মোহামেডানকে হারিয়ে উজ্জ্বীবিত ব্রাদার্স ইউনিয়ন তিন পয়েন্ট খুইয়েছে এই সাইফের সাথে।

ম্যাচের শুরুতেই ব্রাদার্স শিবিরে প্রথম আঘাতটা আনেন সাইফের কলম্বিয়ান করদোবা। আরাফাতের পাস থেকে বল জালে জড়িয়ে সাইফকে লিড এনে দেন তিনি। ২৭ মিনিটে সাইফের আত্মঘাতী গোলে সমতায় ফেরে ব্রাদার্স। রাফি আত্মঘাতী গোল করে ব্রাদার্সকে সুযোগ করে দেন। যদিও ম্যাচ জিতে মাঠ ছাড়ে সাইফরা। দ্বিতীয়ার্ধে পেনাল্টি আদায় করে নেন বলশাকভ। ৬০ মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করে সাইফের ব্যবধান বাড়ান এই রাশিয়ান।

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে হারার পর এ ভেন্যুতে আরো তিন ম্যাচ খেললো আরামবাগ। তিনটিতেই জয়। টানা তিন জয়ে আরামবাগ ক্রীড়া সংঘ পয়েন্ট টেবিলে শীর্ষে যৌথভাবে বসুন্ধরা কিংস, সাইফ স্পোর্টিং ক্লাব ও আবাহনীর সঙ্গে।

চার ম্যাচে আরামবাগের ৯ পয়েন্ট। আবাহনী ও সাইফ স্পোর্টিংয়ের তাই। বসুন্ধরা এক ম্যাচ কম খেলে ৯ পয়েন্ট নিয়ে শাসন করছে লিগ টেবিল।

জয় দিয়ে লিগ শুর করা চট্টগ্রাম আবাহনী আগের দুই ম্যাচ ড্র করে পয়েন্ট হারিয়েছে। রবিবারের হারটা তাদের ঠেলে দিয়েছে পয়েন্ট টেবিলের আরো পেছনে। ৪ ম্যাচ তারা ৫ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর