Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিগ ওয়ানে পিএসজির প্রথম হার


৪ ফেব্রুয়ারি ২০১৯ ১১:১১

।। স্পোর্টস ডেস্ক ।।

ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন দলের অন্যতম প্রধান অস্ত্র নেইমার। কাভানি-এমবাপেরা গোলের দেখা পাননি। একমাত্র গোল করেছেন ডি মারিয়া। তবে লিওঁর বিপক্ষে তার একমাত্র গোলটিতে হার এড়াতে পারেনি প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

রোববার (৩ ফেব্রুয়ারি) লিওঁর মাঠে ২-১ গোলে হেরে লিগ ওয়ানের চলতি মৌসুমে প্রথম ম্যাচ হারের স্বাদ পেলো থমাস তুখেলের ছাত্ররা।

তবে ম্যাচের শুরুতে ছন্দময় খেলাই উপহার দিয়েছিল পিএসজি। তাতে ম্যাচের ৭ মিনিটেই এগিয়ে যায় তারা। ইউলিয়ান ড্রাক্সলারের বাড়ানো বল থেকে বা পায়ের কোনাকুনি শটে গোল করে দলকে এগিয়ে নেন ডি মারিয়া।

তবে ম্যাচের ৩৩ মিনিটে মুসা দেম্বেলের গোলে সমতায় ফেরে লিওঁ। তাতেই ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৯ মিনিটে পেনাল্টির দেখা পায় লিঁও। ডি-বক্সে মুসা দেম্বেলেকে ফাউল করেন পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার চিয়াগো সিলভা। তাতেই রেফারি পেনাল্টির বাঁশি বাজান। স্পট কিকে গোল করে দলকে এগিয়ে নেন নাবিল ফেকির। ম্যাচের বাকি সময়ে আর গোল না হলে ২-১ গোলে হেরে মাঠ ছাড়ে পিএসজি।

এ নিয়ে ২১ ম্যাচে ১৮ জয়, ২ ড্র ও ১ হারে ৫৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে পিএসজি। ২৩ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তিনে আছে লিওঁ। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লিলি।

সারাবাংলা/এসএন

পিএসজি লিওঁ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর