Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবশেষে এসপানিওল দেখাল, বার্সাও হারতে পারে


১৮ জানুয়ারি ২০১৮ ১০:৪২

Barcelona’s Argentinian forward Lionel Messi (R) kicks the ball past RCD Espanyol’s Chilean defender Enzo Roco during the Spanish league football match RCD Espanyol vs FC Barcelona at the Power8 stadium in Cornella de Llobregat on January 2, 2016. AFP PHOTO/ PAU BARRENA / AFP / PAU BARRENA

সারাবাংলা ডেস্ক

লা লিগার এই মৌসুমে পয়েন্ট টেবিলের শীর্ষে তারা। তার চেয়েও বড় কথা, মৌসুমে একটি ম্যাচও হারেনি এখন পর্যন্ত। সেই বার্সেলোনার অপরাজেয় যাত্রা শেষমেশ থামিয়ে দিল এসপানিওল। কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে এসপানিওলের মাঠে খেলতে নেমে ১-০ গোলে হেরে বসলো বার্সা।

বুধবার রাতে কোপা দেল রের প্রথম লেগে খেলতে নেমে প্রথমার্ধেই বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করেছে বার্সা। ম্যাচের ৬০ মিনিটে কার্লোস আলেনার বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন লুইস সুয়ারেজ।

৬১ মিনিটে রোবার্তোকে ডি-বক্সে ফাউল করে হলুদ কার্ড পায় এসপানিওলের গ্রানেরো। বার্সা পেয়ে যায় পেনাল্টি। কিন্তু এই বড় সুযোগটিও কাজে লাগাতে ব্যর্থ হলেন মেসি। বাঁহাতে মেসির শট থেকে বল ঠেকিয়ে দিলেন এসপানিওল গোলরক্ষক দিয়াগো লোপেজ।

ম্যাচের ৮৮ মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার অস্কার মেলেন্দো আনন্দে ভাসিয়ে দেন এসপানিওলের দর্শকদের। ডি-বক্সের ডান দিক থেকে নাভারোর পাসে কোনাকুনি শট খেলে বার্সার জালে বল জড়িয়ে জয়সূচক গোলটি করেন করেন তিনি।

স্বাগতিকদের মাঠে বাকি সময়ে আর সুযোগ পায়নি মেসি-সুয়ারেজরা। তাই সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ২৯ ম্যাচ অপরাজিত থাকার পর এবার হারার স্বাদ নিতে হয় বার্সাকে। গত আগস্টে স্প্যানিশ সুপার কাপে শেষ হারের স্বাদ পায় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে।

তবে পরের সপ্তাহের ফিরতি লেগে ঘরের মাঠেই এসপানিওলের মুখোমুখি হবে মেসি-সুয়ারেজরা। নিজেদের মাঠে খেলে সেমি-ফাইনালে যাওয়ার সুযোগটা এখনো তাই রয়েই গেলো গতবারের চ্যাম্পিয়নদের।

সারাবাংলা/ এসএন/ এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর