Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এগিয়ে গিয়েও আবাহনীর কাছে হারলো আরামবাগ


১২ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:১২

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ বসুন্ধরা কিংসের কাছে হারার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে (বিপিএল) যেন জয়রথে ছুটছে ঢাকা আবাহনী। এবার ময়মনসিংহের মাটিতে অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট নিয়ে ফিরেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। জোড়া গোল করেছেন নবীব নেওয়াজ জীবন। আবাহনীর কাছে হেরে টানা পয়েন্ট খুইয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ।

ময়মনসিংহের রফিক উদ্দীন ভুঁইয়া স্টেডিয়ামে হোম ম্যাচে ঢাকা আবাহনীর সঙ্গে এগিয়ে গিয়েও ২-১ গোল ব্যবধানে হেরেছে মারুফুল হকের শিষ্যরা।

বিজ্ঞাপন

এর আগে শেখ জামালের কাছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২-০ ব্যবধানে হেরেছিল আরামবাগ। এদিকে মুক্তিযোদ্ধা, রহমতগঞ্জ, টিম বিজেএমসির পর মতিঝিলের এই ক্লাবটিকে হারালো ঢাকা আবাহনী।

তবে, এই ম্যাচের পুরো একাই কেড়ে নিয়েছেন রহমতগঞ্জের সঙ্গে হ্যাটট্রিক করা দেশি স্ট্রাইকার নবীব নেওয়ার জীবন। আরামবাগের বিপক্ষেও করেছেন জোড়া গোল।

ম্যাচের শুরুটায় যদিও আকাশি-হলুদদের চমকে দিয়েছিল আরামবাগ। সিনেদুর পাস থেকে গোল করেন ‘বোল্ট’ খ্যাত আরিফুর রহমান। লিড পায় মতিঝিলের ক্লাবটি। তবে, বেশিক্ষণ লিড ধরে রাখতে পারে নি তারা। ৩১ মিনিটে আবাহনীকে সমতায় ফেরান জীবন।

তার ঠিক সাত মিনিট পরেই আরামবাগ শিবিরে জীবনের আরেকটি আঘাত। এবার জীবনের গোলে লিড পায় মারিও লেমসের শিষ্যরা। এর পরে আর ফিরে আসতে পারে নি আরামবাগ। অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে আবাহনী।

এ জয়ে ছয় ম্যাচে পাঁচ জয় ও এক হারে ১৫ পয়েন্ট নিয়ে বিপিএল টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে ঢাকা আবাহনী। টানা দুই ম্যাচ হেরে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে নেমে গেছে আরামবাগ।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর