Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিপিএলে রিটেইনিদের তালিকা প্রকাশ


১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:২৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৮-১৯ মৌসুমের রিটেইনি ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিস (সিসিডিএম)। পূর্ব ঘোষণা অনুযায়ী আসন্ন আসরে তিনজন করে ক্রিকেটার ধরে রাখছে ১০টি ক্লাব। বাকি দুইটি ক্লাব (উত্তরা স্পোটিং ও বিকেএসপি) যারা প্রথম বিভাগ থেকে প্রিমিয়ার ডিভিশনে এসেছে, তারা তাদের শেষ স্কোয়াড থেকে প্লেয়ার রিটেইন করেনি।

তাদের জন্য সিসিডিএম প্রাথমিক ড্রাফট তৈরি করবে বলে জানিয়েছেন সিসিডিএম ইনচার্জ তওহিদ মাহমুদ। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিসিবিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, ‘উত্তরা স্পোর্টিং এবং বিকেএসপি, তারা তাদের লাস্ট স্কোয়াড থেকে, ফার্স্ট ডিভিশন স্কোয়াড থেকে রিটেইন করে নি। তাদের জন্য আমাদের ইনিশিয়াল একটা ড্রাফ্‌ট কল করতে হবে। যেটা আজকে (শনিবার) বিকাল হবে। তারা তিনটা করে কল করার সুযোগ পাবে। এখানে তিন তিন ছয় জন ও মোট ৩৬ টা প্লেয়ারের নাম বাদ দিয়ে আমরা ফাইনাল লিস্টটা সাবমিট করব হয়তো আজকে না হয় কালকে।’

রিটেইনি প্লেয়ারদের তালিকা :

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড ধরে রেখেছে গেল আসরের মাশরাফি বিন মর্তুজা, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন শান্তকে। গাজী গ্রুপ ক্রিকেটার্স ক্লাবের জার্সিতে দেখা যাবে ইমরুল কায়েস, মেহেদি হাসান ও আবু হায়দার রনিকে।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবে খেলবেন ২০১৭-১৮ মৌসুমের মোহাম্মদ জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান ও তানভির হায়দার। লিজেন্ডস অব রুপগঞ্জে রিটেইনিদের মধ্যে আছেন; নাঈম ইসলাম, মোহাম্মদ আসিফ হাসান ও নাইম শেখ। প্রাইম দোলেশ্বর ধরে রেখেছে ফরহাদ রেজা, মার্শাল আইয়ুব ও আরাফাত সানিকে।

বিজ্ঞাপন

খেলাঘর সমাজ কল্যান সমিতির হয়ে খেলবেন রবিউল ইসলাম রবি, মোহাম্মদ মাহিদুল ইসলাম অঙ্কন ও তানভির ইসলাম।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের জার্সি গায়ে দেখা যাবে রকিবুল হাসান, কাজি অনিক ও ইরফান শুক্কুরকে। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পছন্দ আরিফুল হক, মোহাম্মদ জাকির হাসান এবং মোহাম্মদ আল-আমিন জুনিয়রকে।

শাইনপুকুর ক্রিকেট ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন ক্লাব দুটির রিটেইনড ক্রিকেটারের তালিকায় আছেন যথাক্রমে শুভাগত হোম, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয় এবং জুনায়েদ সিদ্দিকি, মিজানুর রহমান ও ইয়াসির আলি চৌধুরী।

সারাবাংলা/এমআরএফ

ডিপিএল ২০১৯ ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৮-১৯ তওহিদ মাহমুদ রিটেইনি প্লেয়ার তালিকা সিসিডিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর