Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিশ্বকাপে উমর আকমলকেই দরকার পাকিস্তানের’


১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৪৫

।। স্পোর্টস ডেস্ক ।।

পাকিস্তান জাতীয় দলের জার্সিতে ২০১৭ সালের জানুয়ারিতেই শেষ বার ওয়ানডেতে মাঠে নামেন উমর আকমল। এরপর থেকে জাতীয় দলের জার্সিতে আর মাঠে নামা হয়নি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তবে ২০১৯ বিশ্বকাপে তাকে দলের জন্য দরকার বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক অফস্পিনার সাকলাইন মুশতাক।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা আকমলকে ২০১৭ সালের জানুয়ারির পর থেকে দেখা যায়নি কোনো ফরম্যাটেই। তবে ২৮ বছর বয়সি এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে নিয়ে আবারো আলোচনা শুরু হয়েছে নতুন করে।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতের ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়টর্সের হয়ে ৫০ বলে ৭ বাউন্ডারি আর ৩ ছক্কায় অপরাজিত ৭০ রানের ইনিংস খেলে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন আকমল। যেখানে তার স্ট্রাইক রেট ছিল ১৫০।

তাতে এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের ফেরার বিষয়ে ইতিবাচক ইঙ্গিত দেন কোয়েটার অধিনায়ক সরফরাজ আহমেদ।

এরপর আকমলকে বিশ্বকাপে দরকার বলে মন্তব্য করে সাকলাইন মুশতাক বলেন, ‘সে (উমর) যেভাবে আজকের (শুক্রবার) খেলেছে তাতে আমি বেশ খুশি এবং গর্ববোধ করছি। সে তার ব্যাটেই সমালোচকদের জবাব দিয়েছে। যারা বলেছিল, সে আর দলে নেই, তার ক্যারিয়ার এখানেই শেষ। সেই জবাবটাই দিয়েছে। সে যদি পিএসএলে এভাবে নিজের পারফরম্যান্স ধরে রাখতে পারে, তাহলে আমি বলবো, বিশ্বকাপে তাকে পাকিস্তান দলের প্রয়োজন।’

সারাবাংলা/এসএন

উমর আকমল পাকিস্তান সাকলাইন মুশতাক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর