Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনাইটেডের হটকেক দিবালা-ইকার্দি


১৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৫২

।। স্পোর্টস ডেস্ক ।।

ইউরোপের জায়ান্ট ক্লাবগুলোর জন্য ট্রান্সফার উইন্ডো বন্ধ হয়েছে অনেক আগেই। তারপরও থেমে নেই দলবদলের আলোচনা। বিশ্ব মিডিয়াও বসে নেই এই আলোচনা ফলাও করে তুলে ধরতে। এরই মধ্যে আলোচনার টেবিলে নাম এসেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড, ক্লাবটির বেলজিয়াম তারকা রোমেলু লুকাকু, জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা, ইন্টার মিলানের মাউরো ইকার্দির।

হটকেকের আলোচনায় নাম আছে পিএসজির ফরাসি তারকা আদ্রিয়ান র‌্যাবিওটের, যাকে নিয়ে টানাটানি বাধতে পারে ইংলিশ ক্লাব আর্সেনাল, লিভারপুল কিংবা টটেনহ্যামের মধ্যে। তবে, এরই মধ্যে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার আগ্রহের কথা শোনা যাচ্ছে। পিএসজির এই তারকা মিডফিল্ডার ইংলিশ ক্লাবের চেয়ে স্প্যানিশ ক্লাবকেই এগিয়ে রাখছেন-এমনটি জানিয়েছেন।

এদিকে, বেলজিয়াম তারকা লুকাকুকে আগামী মৌসুমে ছেড়ে দিতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওলে সুলশারের অধীনে দল গোছাতে শুরু করেছেন ইংলিশ ক্লাবটি। তাতে নাকি লুকাকুর ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে পারছেন না কোচ। এমনকি জানিয়ে দিয়েছেন, মার্কাশ রাশফোর্ডের গতির কাছে বার বার হার মানছেন লুকাকু। বেলজিয়াম এই তারকার জায়গায় সুলশার চাইছেন দুই আর্জেন্টাইন তারকার একজনকে।

ম্যানচেস্টার ইউনাইটেডের টার্গেটের এই তালিকায় আছেন জুভেন্টাসের দিবালা এবং ইন্টারের ইকার্দি। যদিও ইকার্দিকে সহজে ছাড়তে চাইবে না সিরি আর ক্লাবটি। দলকে দুর্দান্তভাবে টেনে নিয়ে চলেছেন আর্জেন্টাইন এই তারকা, সেটা নিজের পারফরম্যান্স আর নেতৃত্ব দিয়ে।

ওদিকে, দিবালা এই মৌসুমে লিগের ম্যাচে সেভাবে নিজেকে মেলে ধরতে পারছেন না। গত মৌসুমে আরেক আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েনের সঙ্গে জুটি বেধে দুর্দান্ত ছিলেন দিবালা। এই মৌসুমে রিয়াল থেকে জুভেন্টাসে যাওয়া পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জুভিদের হাল ধরেছেন। আর নিজেকে ক্রমেই হারিয়ে খুঁজছেন দিবালা। সবশেষ লিগের ম্যাচে রোনালদোর সঙ্গে দিবালা গোল পেলেও সেটি পেয়েছেন ১২ ম্যাচ পর। হিগুয়েন জুভেন্টাস থেকে এসি মিলান ঘুরে বর্তমানে ঘাঁটি গেড়েছেন ইংলিশ ক্লাব চেলসিতে।

বিজ্ঞাপন

আপাতত ট্রান্সফার উইন্ডো বন্ধ, দলবদলের কোনো ঝক্কি নেই। তবে, আগামী মৌসুমে কোন তারকা কোথায় যেতে পারে তার চুলচেরা বিশ্লেষণ কিন্তু চলছেই।

সারাবাংলা/এমআরপি

ইউনাইটেড ইন্টার মিলান পিএসজি বার্সেলোনা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর