Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ ওয়ানডেতে নেই মিঠুন


১৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:১৩

।। স্পোর্টস ডেস্ক ।।

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে যখন বাংলাদেশের ব্যাটসম্যানরা হাবুডুবু খাচ্ছিলেন, ঠিক তখন দলের হাল ধরেছেন মোহাম্মদ মিঠুন। দারুণ দায়িত্বশীল ব্যাটে দলকে ২শ রানের কোঠা পার করে দিয়েছেন। দুটি ম্যাচেই করেছেন অর্ধশতক (৬২, ৫৭ ) ।

অথচ সেই মিঠুনকে হোয়াইটওয়াশ বাঁচানোর ম্যাচে দলে পাচ্ছেনা না অধিনায়ক মাশরাফি। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ডাগআউটে বসেই সময় কাটাতে হবে এই মিডলঅর্ডার ব্যাটসম্যানকে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিষয়টি নিউজিল্যান্ড থেকে এক অডিও বার্তায় জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

পাইলট জানান, ‘মিঠুনের অবস্থা খুব একটা ভালো না। হয়তো সেরে উঠতে ১০-১২ দিন সময় লাগবে। সে জন্য শেষ ওয়ানডে ম্যাচটা মিস করবে। আর প্রথম টেস্টের আগে হয়তো ফিট হয়ে যাবে।

এদিকে, গেল ১৬ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে চলাকালীন পাঁজরের চোট আবার মাথাচেড়া দিয়ে ওঠায় তৃতীয় ওয়ানডেতে মুশফিককে পাওয়া নিয়েও শঙ্কা ছিল। টাইগার ম্যানেজার অবশ্য তা একেবারেই উড়িয়ে দিচ্ছেন না।

‘মুশফিকুর রহিম মোটামুটি ভালো আছে। স্ক্যান করার পর কিছুই ধরা পড়েনি। আজকে (মঙ্গলবার) যদিও সে অনুশীলন করেনি। তবে কাল(বুধবার) সকালবেলা ওয়ার্মআপের সময় সিদ্ধান্ত নেয়া হবে, সে আসলে কতোটা ফিট। কিন্তু আমরা আশা করছি কাল সে খেলবে।’

সারাবাংলা/এসএন/এমআরএফ

ইনজুরি ওয়ানডে নিউজিল্যান্ড বাংলাদেশ মুশফিকুর রহিম মোহাম্মদ মিঠুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর