Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দারুণ শুরু দিয়ে বিজয়ের বিদায়


১৯ জানুয়ারি ২০১৮ ১২:৩৬

ফাইল ছবি

সারাবাংলা ডেস্ক

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

 

 

নিজ দেশ শ্রীলঙ্কার কোচ হয়ে প্রথমবার সাবেক শিষ্যদের মুখোমুখি হলেন চন্ডিকা হাতুরুসিংহে। লঙ্কানদের বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ। শুরুটা বেশ সতর্কে থেকেই খেলেছেন দুই ওপেনার তামিম ইকবাল এবং এনামুল হক বিজয়। এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশ ১৫ ওভার থেকে ১ উইকেট হারিয়ে তুলেছে ৭১ রান। তামিম ৩০ রানে অপরাজিত। বিজয়ের বিদায়ে নেমেছেন সাকিব।

শুক্রবার (১৯ জানুয়ারি) মিরপুরে টসভাগ্যটা আরেকবার প্রসন্ন হয় মাশরাফি বিন মুর্তজার। জিম্বাবুয়ের সঙ্গে আগের ম্যাচে ফিল্ডিং নিয়েছিলেন, আজ শ্রীলঙ্কার সঙ্গে জয়ের পর সিদ্ধান্ত নেন ব্যাট করার।

বাংলাদেশ-শ্রীলঙ্কা লাইভ ম্যাচ দেখুন এখানে

ব্যাটিংয়ে নেমে বিজয়-তামিম দারুণ শুরু করেন। ওপেনিং জুটিতে তারা তুলে নেন ৭১ রান। বার বার জীবন ফিরে পাওয়া বিজয় বিদায় নেন ইনিংসের ১৫তম ওভারে। থিসারা পেরেরা বলে ডিকওয়েলার হাতে ধরা পড়ার আগে তিনি করেন ৩৫ রান। তার ৩৭ বলের ইনিংসে একটি ছক্কা আর ছিল তিনটি চারের মার। দলীয় ৭১ রানের মাথায় বাংলাদেশ প্রথম উইকেট হারায়।

বাংলাদেশ দলে আজ এসেছে একটি পরিবর্তন। রোদ উঠলে একজন বাড়তি পেসার নামানোর কথা ছিল বাংলাদেশের, সেটিই হয়েছে। স্পিনার সানজামুলের জায়গায় দলে এসেছেন পেস বোলিং অলরাউন্ডার সাইফ উদ্দিন। শ্রীলঙ্কা ম্যাচ শুরুর আগেই একটা ধাক্কা খেয়েছে, চোটের জন্য দলে নেই অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস। তার জায়গায় টস করতে নামেন দীনেশ চান্ডিমাল।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

 

সারাবাংলা/এমআরপি

 

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর