Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদো-বেল ছাড়া রিয়ালের স্বস্তির জয়


১৯ জানুয়ারি ২০১৮ ১৩:০১

LEGANES, SPAIN – APRIL 05: Alvaro Morata (L) of Real Madrid CF competes for the ball with Roberto Roman Triguero alias Tito (R) of Deportivo Leganes during the La Liga match between CD Leganes and Real Madrid CF at Estadio Municipal de Butarque on April 5, 2017 in Leganes, Spain. (Photo by Gonzalo Arroyo Moreno/Getty Images)

সারাবাংলা ডেস্ক

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

রিয়ালের হয়ে একাদশে ছিলেন না রোনালদো-বেলরা। তিন ম্যাচ জয় পায়নি রিয়াল। দুটি ড্র ও একটি হারের পর কোপা দেল রের বৃহস্পতিবারের ম্যাচে লেগানেসকে বিপক্ষে ১-০ গোলে জয় পায় রিয়াল মাদ্রিদ।  

কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে প্রথম লেগের এই ম্যাচে সি আর সেভেন আর বেল ছাড়াই খেলতে নেমেছে রিয়াল। ম্যাচে ৮৯ মিনিটে লেগানেসের জালে বল জড়িয়ে জয় পায় রিয়াল।

প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করেছে জিনেদিন জিদানের দল। শুরু থেকেই বল নিয়ন্ত্রণে রেখেও গোলের দেখা মেলেনি রিয়ালের। ম্যাচের ৬৬ মিনিটে স্প্যানিশ  মিডফিল্ডার লরেন্তের হেডে এগিয়ে গোলের সুযোগ থাকলেও গোলবারে লাগলে বল জালে জড়াতে পারেননি।

বাংলাদেশ-শ্রীলঙ্কা লাইভ ম্যাচ দেখুন এখানে

ম্যাচের দ্বিতীয়ার্ধে কয়েকটি সুযোগের দেখা মিললেও কাজে লাগাতে ব্যর্থ হয় লেগানেসের খেলোয়াড়রা। গোলের জন্য মরিয়া হয়ে ওঠা রিয়াল কোচ মদ্রিচের বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামান ইসকোকে। ৭৫ মিনিটে লেগানেসের বিয়াউবুয়ে জালে জড়ানোর সুযোগ পেয়েও রিয়ালের গোলরক্ষকের চোখ ফাঁকি দিতে পারেনি বিয়াউবুয়ে। ম্যাচের শেষের দিকে ৮৯ মিনিটে জয়সূচক গোল করেন স্প্যানিশ মিডফিল্ডার মারকো অ্যাসেনসিও। থিও অ্যারনদেজের ক্রস থেকে ডি-বক্সে বাঁ পায়ের শট খেলেই রিয়ালকে এনে দিয়েছে স্বস্তির গোল।

লা লিগার গত ৭ জানুয়ারির ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ গোলে ড্র করে বসে রোনালদোরা। আবারো কোপা দেল রের শেষ ষোলোর ফিরতি ম্যাচে লেগে নুমানসিয়ার সঙ্গে ড্র করে বসে জিদানের দল। আর লিগের শেষ ম্যাচে হেরে বসে ভিয়ারিয়ালের কাছে। তিন ম্যাচ পর এই জয়টা রিয়ালের জন্য অনেক প্রার্থিতই ছিল।

বিজ্ঞাপন

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

সারাবাংলা/এসএন/এএম 

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর