Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্ট টিভিতে দেখা যাবে!


২০ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৩৬

স্পেশাল করেসপন্ডেন্ট।।
বিগত বেশ কয়েকটি মৌসুম ধরেই শোনা যাচ্ছিলো ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট টিভিতে সরাসরি সম্প্রচারিত হবে। সেই লক্ষ্যে নাকি বিস্তর চেষ্টাও চালিয়েছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। কিন্তু তাদের কোন প্রচেষ্টাই আলোর মুখ দেখেনি। তবে এবার বোধ হয় দেখতে যাচ্ছে।

বিপিএলের বাইরে প্রথমবারের মতো স্থানীয় ক্রিকেটারদের নিয়ে আয়োজিত ডিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্ট যা কী না ২৫ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হবে তার সেমিফাইনালে ও ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচারের ব্যাপারে বেশ আশাবাদী মনে হলো সিসিডিএম চেয়ারম্যান কাজী এনাম আহমেদকে। এবং এতদসংশ্লিষ্ট সবকিছুই তারা অনতি বিলম্বে নিশ্চিত করতে পারবেন।

বিজ্ঞাপন

বিষয়টি নিয়ে নাকি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সম্প্রচার কর্তৃপক্ষ গাজী টিভির ঊর্ধ্বোতন কর্মকর্তাদের সঙ্গে তাদের আলাপও হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে সংবাদ মাধ্যমকে একথা জানান সিসিডিএম চেয়ারম্যান কাজী এনাম আহমেদ।

কাজী এনাম বলেন,‘আমরা আশা করছি এবং চেষ্টা করছি আমাদের সেমিফাইনাল এবং ফাইনালটা সরাসরি সম্প্রচার হবে। আমরা অতি শিগগিরই এটা নিশ্চিত করতে পারবো। ইতোমধ্যে এক দুজনের সঙ্গে কথা বলেছি। আমাদের জাতীয় দলের সম্প্রচার কর্তৃপক্ষ আছে এখানে গাজী টিভি। তাদের সাথে আমাদের কথা হয়েছে। দেখা যাবে সেটা কি হয়।’

এদিকে টি টোয়েন্টি টুর্নামেন্টটিকে লিস্ট ‘এ’ ক্রিকেটের মর্যাদা দেয়া হবে বলেও জানান এই বিসিবি পরিচালক। ‘এটাকে ইতোমধ্যেই লিস্ট এ হিসেবে অন্তুর্ভুক্ত করা হয়েছে এবং লিস্ট এ স্ট্যাটাস এটা পাবে।’

বিজ্ঞাপন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগামি ২৫-২৮ ফেব্রুয়ারি টুর্নামেন্টটির লিগ ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সেমি ফাইনালে দুটি অনুষ্ঠিত হবে ১ মার্চ শের-ই-বাংলায়। একই ভেন্যুতে ৩ মার্চ গড়াবে ফাইনাল ম্যাচটি।

সারাবাংলা/এমআরএফ/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর