Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হঠাৎ বদলে গেল সাব্বির, অপু, সানজামুল, সৌম্যর দল


২৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্লেয়ার্স ড্রাফটে মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমানকে দলে টেনেছিল উত্তরা স্পোর্টিং ক্লাব। তারাও সেভাবেই টুর্নামেন্টের ছক আঁকছিলেন। কিন্তু আশ্চর্যের ব্যাপার হলো হঠাৎ করেই ভোজবাজির মতো সাব্বিরের ক্লাব পাল্টে গেল! উত্তরা স্পোর্টিং ক্লাব নয়, ডিপিএল ২০১৮-১৯ মৌসুমে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনীর জার্সি গায়ে মাঠে নামবেন নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে দাপুটে সেঞ্চুরি হাঁকানো এই টাইগার লোয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান।

শুধু সাব্বিরই নন। একই ক্লাব থেকে নাজমুল অপু এবং সানজামুল ইসলামকেও দলে টেনেছে আবাহনী। আর শাইনপুকুর থেকে ভেড়ানো হয়েছে সৌম্য সরকারকে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন আবাহনী লিমিটেডের ম্যানেজার শেখে মাসুদ ইকবাল মামুন। তিনি জানান, ‘উত্তরা স্পোর্টিং থেকে থেকে আমরা তিনজন ক্রিকেটারকে সমঝোতার ভিত্তিতে দলে নিয়েছি। তারা হলেন, সাব্বির রহমান, নাজমুল ইসলাম অপু ও সানজামুল ইসলাম। এছাড়াও শাইন পুকুর থেকে আমরা সৌম্য সরকারকে দলে নিয়েছি।’

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের বাইলজ অনুযায়ী একটি দল অন্যদলগুলো থেকে ৮ জন প্লেয়ার দলে নিতে পারবে। তবে কোনো ক্লাবই তিনজনের বেশি ক্রিকেটার ছাড়তে পাবে না।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ডিপিএল ২০১৯ সৌম্য-সাব্বির


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর