Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুভাগত, সাব্বিরের ব্যাটে শাইনপুকুরের শুভসূচনা


২৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:০৪

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের টি-টোয়েন্টি টুর্নামেন্টে শুভসূচনা করেছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে দিনের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয়ের জন্য দলটির লক্ষ্য ছিল ১১৬ রান। শাইনপুকুরের ওপেনার সাব্বির হোসেনের ২৫ বলে ৩২ এবং শুভাগত হোমের ১০ বলে ৩২ রানের ঝড়ো ইনিংসে ৫ উইকেটের খরচায় ছুঁয়ে ফেলেছে দলটি। বল বাকি ছিল আরো তিনটি।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় শাইনপুকুর। বৃষ্টির কারণে ২০ ওভারের ম্যাচ কমিয়ে আনা হয় ১৩ ওভারে।

টস হেরে ব্যাটিংয়ে নামা রূপগঞ্জ শাহরিয়ার নাফিসের ২৪ বলে অপরাজিত ৪৬ রানে ৫ উইকেটে সংগ্রহ করে ১১৫ রান। দলটির হয়ে আর কোন ব্যাটসম্যানই ব্যক্তিগত ২০ রানের কোঠা স্পর্শ করতে পারেননি। ওপেনার নাইম খেলেছেন দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রানের ইনিংস।

শাইনপুকুরের হয়ে বল হাতে সুজন হাওলাদার ও সোহরাওয়ার্দী শুভ ২টি করে উইকেট পান। আর হামিদুল ইসলাম নিয়েছেন ১টি উইকেট।

জবাবে জয়ের জন্য ১১৬ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৫৯ রানে সোহরাওয়ার্দী শুভ (১৬), আফিফ হোসেন ধ্রুব (৮) ও তৌহিদ হৃদয় (৯) বিদায় নিলে দলের হাল ধরেন সাব্বির ও শুভাগত। তাদের দৃঢ় ব্যাটে জয়ের খুব কাছে পৌঁছে যায় শাইনপুকুর। শুভাগত হোমকে ৩২ রানে সালাউদ্দিন পাপ্পুর তালুতে তুলে দেন আসিফ হাসান। সমান সংগ্রহে ওপেনার সাব্বির হোসেনকে প্যাভিলনের পথ দেখান নাবিল সামাদ।

এরপর ধীমান ঘোষের ৬ ও দোলোয়ার হোসেনের ২ বলে ১০ রানের ইনিংসে জয়ের বন্দরে নোঙর ফেলে শাইনপুকুর। উইকেট শিকারে রূপগঞ্জের হয়ে চার বোলার সমান পারদর্শীতা দেখিয়েছেন। মোহাম্মদ শহীদ, আসিফ হাসান, নাবিল সামাদ ও মুক্তার আলী ১টি করে উইকেট শিকার করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ডিপিএল ২০১৯ শাইনপুকুর

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর