Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ে শুরু গাজী গ্রুপ ক্রিকেটার্সের


২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৩৯

।। স্পোর্টস ডেস্ক ।।

দেশি ক্রিকেটারদের টি-টোয়েন্টি ফরম্যাটে আরও এগিয়ে নিতে শুরু হওয়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিকেএসপিকে ২৭ রানে হারিয়েছে গাজী গ্রুপ।

বৃষ্টির কারণে ১০ ওভারে নেমে আসা ম্যাচে ৪ উইকেটে গাজী গ্রুপ তোলে ১২৩ রান। জবাবে, ৪ উইকেট হারানো বিকেএসপির ইনিংস থামে ৯৬ রানের মাথায়।

ব্যাটিংয়ে নেমে গাজীর ওপেনার রনি তালুকদার এবং ওয়ালিউল করিম ব্যাটে ঝড় তোলেন। এই জুটিতে ৫.১ ওভারে উঠে ৬২ রান। উইকেটরক্ষক ব্যাটসম্যান ওয়ালিউল ১৮ বলে দুই ছক্কা, দুই চারে করেন ২৫ রান। মাত্র ১৬ বলে ইনিংস সর্বোচ্চ ৪১ রান করেন রনি তালুকদার। তার ব্যাট থেকে দুটি বাউন্ডারির পাশাপাশি আসে চারটি ওভার বাউন্ডারি। দলপতি শামসুর রহমান ১ রান করে বিদায় নেন। সাজ্জাদুল হক ৮ বলে এক চার, দুই ছয়ে করেন ২০ রান। ১১ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন মাইশুকুর রহমান। আর ৬ বলে ১১ রানে অপরাজিত থাকেন তৌহিদ তারেক।

সুপার ওভারে গতকাল ২ রানে জেতা বিকেএসপির নওশাদ ইকবাল ২ ওভারে ২০ রানের বিনিময়ে তিনটি উইকেট পান। ২ ওভারে ১৮ রান খরচায় একটি উইকেট দখল করেন হাসান মুরাদ।

১০ ওভারে ১২৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপাকে পড়ে বিকেএসপি। গাজী গ্রুপের নিয়ন্ত্রিত বোলিংয়ে দলীয় ৬ রানেই টপঅর্ডারের তিন ব্যাটসম্যানকে হারায় বিকেএসপি। ফাহাদ আহমেদ ০, রাতুল খান ২ আর শামিম হোসেন ৪ রানে সাজঘরে ফেরেন। এরপর কিছুটা ঘুরে দাঁড়ায় বিকেএসপি। আমিনুল ইসলাম ২৪ বলে তিনটি চার আর একটি ছক্কায় ৩৪ রান করে অপরাজিত থাকেন। ২০ বলে দুটি চার আর চারটি ছক্কায় ৪৩ রান করে বিদায় নেন উইকেটরক্ষক ব্যাটসম্যান আকবর আলি। শেষ দিকে ৪ বলে ৯ রান করে অপরাজিত থাকেন দলপতি আবদুল কাইয়ুম।

বিজ্ঞাপন

গাজীর পেসার আবু হায়দার রনি ২ ওভারে ১ মেডেন নিয়ে ২ রানে নেন ২ উইকেট। মাহেদি হাসান একটি, কামরুল ইসলাম রাব্বি একটি করে উইকেট পান। ম্যাচ সেরার পুরস্কার ওঠে রনি তালুকদারের হাতে।

সারাবাংলা/এমআরপি

গাজী গ্রুপ ক্রিকেটার্স ডিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর