Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তানজিদের ব্যাটে উত্তরা স্পোর্টিংয়ের সহজ জয়


২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৩০

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগে সহজ জয় তুলে নিয়েছে উত্তরা স্পোর্টিং ক্লাব। ফতুল্লায় দিনের দ্বিতীয় ম্যাচে এবং লিগের অষ্টম ম্যাচে খেলাঘর সমাজ কল্যান সমিতিকে ৬ উইকেট আর ৭ বল বাকি রেখে হারিয়ে দেয় উত্তরা স্পোর্টিং। বৃষ্টির কারণে ম্যাচটি নেমে এসেছিল ১৭ ওভারে। তাই উত্তরা স্পোর্টিংয়ের নামের পাশে লেখা হয়েছে ডাকওয়ার্থ লুইস মেথডে জয়।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) আগে ব্যাটিংয়ে নেমে খেলাঘর নির্ধারিত ১৭ ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১০৯ রান। উত্তরা স্পোর্টিং ১৫.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

খেলাঘরের হয়ে ২৪ বলে ২৮ রান করেন রাফসান আল মাহমুদ। মইনুল ইসলাম ২২ বলে করেন ২০ রান। রবিউল হক ১৫ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন। আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে যেতে পারেননি। উত্তরা স্পোর্টিংয়ের আবদুর রশিদ এবং সাজ্জাদ হোসেন দুটি করে উইকেট পান। এছাড়া, একটি করে উইকেট নেন নাহিদ হাসান, মোহাইমেনুল খান এবং নাইমুল ইসলাম।

১৭ ওভারে ১১০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে উত্তরা স্পোর্টিংয়ের ওপেনার তানজিদ হাসান একাই করেন ৫৭ বলে ৭২ রান। তার অপরাজিত ইনিংসে ছিল ৫টি চার আর ৩টি ছক্কার মার। শেষ দিকে ২৮ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন মিনহাজ খান। রবিউল হক তিনটি, ইরফান হোসেন একটি করে উইকেট পান।

সারাবাংলা/এমআরপি

ডিপিএল ২০১৯ তানজিদ শাইনপুকুর

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর