Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহামেডানের সান্ত্বনার জয়


২৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৫৫

মোহামেডান

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগের ১২তম ম্যাচে মুখোমুখি হয়েছিল ‘সি’ গ্রুপের দুই দল মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং লিজেন্ডস অব রূপগঞ্জ। এই গ্রুপের বাকি দল ছিল শাইনপুকুর ক্রিকেট ক্লাব। দলটি মোহামেডান-রূপগঞ্জকে হারিয়ে আগেই সেমি ফাইনালের টিকিট কেটেছে। ফলে, অনেকটা নিয়মরক্ষার ম্যাচে নামে মোহামেডান-রূপগঞ্জ। ৩০ রানে জয় তুলে নিয়েছে মোহামেডান।

বিজ্ঞাপন

বুধবার (২৭ ফেব্রুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে আগে ব্যাট করে মোহামেডান নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ১৪৩ রান। জবাবে, ৮ উইকেট হারানো রূপগঞ্জের ইনিংস থামে ১১৩ রানের মাথায়।

মোহামেডানের হয়ে ওপেনার অভিষেক মিত্র ১৩ বলে ২২ রান করেন। আরেক ওপেনার আবদুল মজিদ ৪ রান, মোহাম্মদ আশরাফুল প্রথম বলেই বিদায় নেন। ইরফান শুক্কুর ১ রানে সাজঘরে ফেরেন। ৩৪ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন নাদিফ চৌধুরি। ১৮ বলে ২১ রান আসে সোহাগ গাজীর ব্যাট থেকে। দলপতি রকিবুল হাসান ৮, আলাউদ্দিন বাবু ২৩ বলে ৩০, নিহাদুজ্জামান ৭, শাহাদাত হোসেন রাজীব ১, সাকলাইন সজীব ৭ রান করেন।

রূপগঞ্জের পেসার মোহাম্মদ শহীদ ৪ ওভারে ৪০ রান দিয়ে নেন তিনটি উইকেট। দুটি উইকেট পান মিজানুর রহমান। একটি করে উইকেট তুলে নেন নাবিল সামাদ, মুকতার আলি এবং আসিফ হাসান।

২০ ওভারে ১৪৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রূপগঞ্জের ওপেনার আজমির আহমেদ ১৮, মোহাম্মদ নাঈম ৯ রান করেন। শাহরিয়ার নাফিস ১৫, দলপতি নাঈম ইসলাম ২৮ রান করেন। আসিফ আহমেদ, জাকের আলিরা ব্যর্থ ছিলেন। শেষ দিকে মুকতার আলি ১০ আর আসিফ হাসান ১৪ রান করলেও হার এড়াতে পারেনি রূপগঞ্জ।

বিজ্ঞাপন

মোহামেডানের সাকলাইন সজীব, নিহাদুজ্জামান, শাহাদাত হোসেন রাজীব দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট পান সোহাগ গাজী এবং আলাউদ্দিন বাবু। ম্যাচ সেরা নির্বাচিত হন আলাউদ্দিন বাবু।

** মোহামেডানকে টাকা গুণতেই হবে
** সবার আগে সেমিফাইনালে শাইনপুকুর

সারাবাংলা/এমআরপি

ডিপিএল ২০১৯ মোহামেডান স্পোর্টিং ক্লাব

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর