Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ জামালকে হারানোর ম্যাচে সাইফের নায়ক জাফর


২৭ ফেব্রুয়ারি ২০১৯ ২০:০১

।। স্পোর্টস করেসপন্ডেন্ট ।।

শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব। টানা দুই ড্রয়ের পর এবার হেরেই গেছে শেখ জামাল। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ৩-০ গোলে জিতেছে সাইফ স্পোর্টিং। দিনের দ্বিতীয় ম্যাচটি ছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডানের। বৃষ্টি আর খারাপ আবহাওয়ার কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

আগের দুই ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে শেখ জামাল। আর আগের ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ড্র করেছিল সাইফ স্পোর্টিং।

সাইফের জয়ে একটি করে গোল করেন জাফর ইকবাল, দেইনের আন্দ্রেস করদোবা ও দেনিস বলশেকভ। আজকের ম্যাচের আগে শেষ ছয় ম্যাচে একটিতেও হারেনি শেখ জামাল। গোল হজম করেছে মাত্র তিনটি। অথচ আজকেই তিনটি গোল হজম করতে হলো জোসেফ আফুসির দল শেখ জামালকে।

চলতি প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিংয়ের জার্সিতে খুব বেশি আলো ছড়াতে না পারা জাফর ম্যাচের ৪০তম মিনিটে দারুণ গোল করে এগিয়ে নেন সাইফ স্পোর্টিংকে। দ্বিতীয়ার্ধের দুটি গোলেও থাকবে জাফরের নাম। তার অ্যাসিস্ট থেকে ৫৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ কলম্বিয়ার ফরোয়ার্ড করদোবা। জাফরের দারুণ গতির কাছে পরাস্ত হয়ে নিজেদের বক্সের মধ্যে তাকে ফেলে দিতে বাধ্য হন জামালের সেন্টারব্যাক শওকত রাসেল। তাতে পেনাল্টি লাভ করে সাইফ। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সেই পেনাল্টি শটে শেখ জামালের জালে আরেকবার বল জড়ান রাশিয়ার ফরোয়ার্ড বলশেকভ।

এই জয়ের ফলে ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে সাইফ। আর এক ম্যাচ বেশি খেলে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে শেখ জামাল।

সারাবাংলা/এমআরপি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ সাইফ স্পোর্টিং ক্লাব


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর