Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সবার আগে মাশরাফি, গাজী গ্রুপ ক্রিকেটার্সে ইমরুল


২০ জানুয়ারি ২০১৮ ১১:৫৪

স্টাফ করেসপন্ডেন্ট

কারণটা অনুমান করা যাচ্ছিলই। সামনের ৫ ফেব্রুয়ারিতে শুরু ঢাকা প্রিমিয়ার লিগ, সেখানে পুরো সময়ই পাওয়া যাবে তাঁকে। নিলামে তাই সবার আগে ডাক পেলেন মাশরাফি বিন মুর্তজা। তাঁর নতুন দল শাইনপুকুর ক্রিকেট ক্লাব। বর্তমান চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্স দলে নিয়েছে ইমরুল কায়েসকে।

এই মাসেই শেষ হয়ে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজ। সামনের মাসে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট আর টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ দল। সেখানে থাকছেন না ওয়ানডে অধিনায়ক মাশরাফি। ৫ ফেব্রুয়ারি প্রিমিয়ার লিগের শুরু থেকেই তাঁকে পাওয়া যাওয়ার কথা। আজ প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফটে সবার আগে সুযোগ পেয়ে শাইনপুকুর দলে ভিড়িয়েছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ককে।

গাজী গ্রুপ ক্রিকেটার্স গত বারের পাঁচজনকে এর মধ্যেই দলে নিয়েছে। জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হক তো আছেনই, সঙ্গে আছেন জহুরুল ইসলাম অমি, আবু হায়দার রনি, তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান ও নাদিফ চৌধুরী।

শাইনপুকুরে মাশরাফির সঙ্গে আছেন জাতীয় দলের অলরাউন্ডার সাইফ উদ্দিন। আফিফ হোসেন, সাদমান ইসলামদের মতো তরুণদের সাথে আছেন অভিজ্ঞ শুভাগত হোম।

মাশরাফির পর একে একে অন্য আইকনদের নেওয়া শুরু করেছে দলগুলো। সাকিব আল হাসানের ঠিকানা হয়েছে মোহামেডান, মুশফিকুর রহিমের লিজেন্ডস অব রূপগঞ্জ। তামিম ইকবালকে প্রথমবার কেউ না ডাকলেও পরের বার ডেকেছে কলাবাগান। তবে অগ্রনী ব্যাঙ্কের মতো ক্লাব যেমন কোনো আইকন নেয়নি। আবার প্রাইম ব্যাঙ্ক ও প্রাইম দোলেশ্বর একাধিক আইকন খেলোয়াড় দলে নিতে পেরেছে।

আইকনরা কে কোথায়

মাশরাফি বিন মুর্তজাঃ শাইনপুকুর

বিজ্ঞাপন

সাকিব আল হাসানঃ মোহামেডান

মুশফিকুর রহিমঃ লিজেন্ডস অব রূপগঞ্জ

তামিম ইকবাল : কলাবাগান

মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন: প্রাইম ব্যাঙ্ক

নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ: আবাহনী

ইমরুল কায়েস: গাজী গ্রুপ ক্রিকেটার্স

মোস্তাফিজুর রহমান, লিটন দাশঃ প্রাইম দোলেশ্বর

এনামুল হক বিজয়ঃ খেলাঘর

সারাবাংলা/ এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর