Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রবিনহোকে নিজের আইডল মানেন নেইমার


২৮ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৫০

।। স্পোর্টস ডেস্ক ।।

নিজেকে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ বেতনভুক্ত খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন ব্রাজিল তারকা নেইমার। বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখানো এই সুপারস্টার নিজের আইডল হিসেবে রবিনহোর নাম জানালেন। নেইমারের মতো সান্তোসে নিজের শৈশব কাটিয়েছেন জাতীয় দলের হয়ে ১০০ ম্যাচ খেলা তারকা ফরোয়ার্ড রবিনহো।

ছোটোবেলায় রবিনহোর খেলা পছন্দ করতেন জানিয়ে নেইমার বলেন, সে আমার ফুটবল আইডল। সব সময়ই তাই থাকবে। আমি যখন ছোটো ছিলাম তার সব কিছুই আমার মন কেড়ে নিতো। সে যা করতো, তার সব কিছুই আমি ভালোবাসতাম। এক সময় মনে করতাম, আমাকে তার মতো হতে হবে। সব সময় চাইতাম তার মতো হতে।

ইনজুরির কারণে আপাতত মাঠের বাইরে আছেন নেইমার। ফুটবলের মাঠ ভীষণভাবে মিস করছেন জানিয়ে নেইমার যোগ করেন, ছোটোবেলা থেকেই আমি যেকোনো খেলা পছন্দ করতাম, যেটা আমি খেলতে পারতাম। কিন্তু অন্য কোনো খেলায় জড়ানো আমার পক্ষে কঠিন ছিল। ফুটবলটা ভালোবেসেছি, এখানেই থিতু হয়েছি। কিন্তু আমি সেই মানুষ নই যে, সারাদিন প্রচুর ফুটবল খেলা দেখি। যখন বাড়িতে থাকি তখন আমি অন্য খেলা দেখি। বিশেষ করে বাস্কেটবল আমার খুব পছন্দের খেলা।

গত মৌসুমে ইনজুরিতে পড়ে প্রায় চার মাস মাঠের বাইরে ছিটকে যেতে হয়েছিল পিএসজির তারকা নেইমারকে। এবার নতুন করে ইনজুরিতে পড়ায় প্রায় সাত সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে এই ব্রাজিলিয়ানকে। আপাতত নিজ দেশ ব্রাজিলে ১০ দিনের সফরে গিয়ে সেখানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

গত মাসে স্ট্রাসবুর্গের বিপক্ষে ফরাসি কাপের শেষ ষোলোতে জায়গা করে নেওয়ার ম্যাচে চোটে পড়েন নেইমার। ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান। সেই ম্যাচে ইনজুরির পর নেইমারকে হাসপাতালে নেয়া হয়। এরপর ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়, তার ডান পায়ের ফিফথ মেটাটারসাল ছিড়ে গেছে। রাশিয়া বিশ্বকাপের আগে এমন ইনজুরিতে পড়েই অস্ত্রোপচার করাতে হয়েছিল নেইমারকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

নেইমার ব্রাজিল রবিনহো

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর