Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথমবারের মতো ব্রাজিল দলে ভিনিসিয়াস জুনিয়র


১ মার্চ ২০১৯ ১১:১৭

।। স্পোর্টস ডেস্ক ।।

মার্চে পানামা ও চেক রিপাবলিকের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এই দুটি ম্যাচকে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষণা করলেন ব্রাজিল কোচ তিতে। প্রথমবারের মতো ব্রাজিল জাতীয় দলে ডাক পেলেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র।

তবে এই দুটি প্রীতি ম্যাচে থাকছেন না ডিফেন্ডার মার্সেলো। বাজে ফর্মের কারণে রিয়ালের একাদশেও অনিয়মিত হয়ে পড়েছেন এই ডিফেন্ডার।

২৩ মার্চ পানামা ও ২৬ মার্চ চেক রিপাবলিকের বিপক্ষে এই দুটি ম্যাচে পাওয়া যাবে না চোটে পড়া নেইমারকেও। তবে দলে ফিরেছেন পিএসজি ডিফেন্ডার দানি আলভেস।

নেইমারকে না পেলেও ১৮ বছর বয়সি ভিনিসিয়াসকে নিয়ে আশা দেখছেন কোচ তিতে। জানিয়েছেন আসন্ন কোপা আমেরিকাতেও জায়গা মিলতে পারে এই তরুণের।

ব্রাজিল দল:

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারতন (পালমেইরাস)

ডিফেন্ডার: আলেক্স সান্ড্রো (জুভেন্টাস), দানি আলভেস (পিএসজি), দানিলো (ম্যানচেস্টার সিটি), এদের মিলিতাও (পোর্তো), ফিলিপ লুইস (অ্যাথলেতিকো মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্ডা (ইন্টার মিলান), চিয়াগো সিলভা (পিএসজি)

মিডফিল্ডার: আলান (নাপোলি), আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফ্যাবিনিয়ো (লিভারপুল),  আন্দেরসন (ওয়েস্ট হ্যাম), লুকাস পাকুয়েতা (এসি মিলান), ফিলিপ কুতিনহো (বার্সেলোনা)

ফরোয়ার্ড: এভেরতন (গ্রেমিও), রবের্তো ফিরমিনো (লিভারপুল), গাব্রিয়েল হেসুস (ম্যানচেস্টার সিটি), রিচার্লিসন (এভারটন), ভিনিসিয়াস জুনিয়র (রিয়াল মাদ্রিদ)।

সারাবাংলা/এসএন

প্রীতি ম্যাচ ব্রাজিল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর