Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফরহাদ রেজার বীরত্বে ফাইনালে প্রাইম দোলেশ্বর


১ মার্চ ২০১৯ ২২:৩৮

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ ওয়ালটন ডিপিএল টি-টোয়েন্টির দ্বিতীয় সেমিফাইনালে দুই ‘প্রাইমে’র লড়াই জিতে নিলো দোলেশ্বর। ফরহাদ রেজা বোলিং দাপটের পর ব্যাটিংয়ে সাইফ হাসান ও মার্শাল আইয়ুবের দুর্দান্ত পারফরমেন্সের উপর ভর করেই ফাইনালে পা রেখেছে ফরহাদ রেজা বাহিনী।

প্রথম সেমি ফাইনালে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারিয়ে ফাইনালে পা রাখা শেখ জামাল ধানমন্ডী ক্লাবকে প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে প্রাইম দোলেশ্বর।

বিজ্ঞাপন

মিরপুরে ম্যাচের মতো টসও জিতেন ফরহাদ রেজা। ব্যাটিংয়ে পাঠান প্রাইম ব্যাংককে।

শুরুতেই বিজয় আর রুবেল মিয়া সাজঘরে ফিরলে ইনিংসের হাল ধরেন উদীয়মান ব্যাটসম্যান জাকির হাসান। তার ৫২ ও অভিজ্ঞ ব্যাটসম্যান অলক কাপালির ব্যাটিং বীরত্বে ১৭০ রান তোলে প্রাইম ব্যাংক। পাঁচ উইকেট নিয়ে প্রাইম ব্যাংককে একাই ধসিয়ে দেন ফরহাদ রেজা।

১৭১ রানের বড় টার্গেট ২ বল হাতে রেখেই টপকে যায় প্রাইম দোলেশ্বর। সাইফ, আরাফাত, মার্শাল আইয়ুব আর অধিনায়ক ফরহাদ রেজা মিলে জয় ছিনিয়ে আনে প্রাইম ব্যাংকের মুঠো থেকে। ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন সাইফ। ৪৬ রানে দলকে রানের চাকায় রাখেন ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞ ব্যাটার মার্শাল আইয়ুব। ফরহাদ ও সৈকত এসে ২ বল হাতে রেখেই ছয় উইকেটে জয় তুলে নিয়ে যান।

ম্যাচ সেরা পুরস্কারও লুফিয়ে নেন ফরহাদ রেজা। বল হাতে পাঁচ উইকেট আর ব্যাটিংয়ে ৮ বলে ২৪ রানের অলরাউন্ডার পারফরমেন্সেই জয় পায় প্রাইম দোলেশ্বর।

ফাইনালে ফরহাদের দল ৩ মার্চ সন্ধ্যায় মুখোমুখি হবে শেখ জামাল ধানমন্ডী ক্লাবের বিপক্ষে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর