Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেট খেলা নাম দিয়ে হয় না: সাইফউদ্দিন


৬ মার্চ ২০১৯ ১৮:২৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

নাম-ডাক দিয়ে ক্রিকেট হয় না। তাই যদি হতো তারকাবহুল আবাহনী সদ্য সমাপ্ত ডিপিএল টি-টোয়েন্টির শেষ চারের লড়াই থেকে ছিটকে যেত না। নির্ঘাত চ্যাম্পিয়নের মুকুট জিতে ছাড়তো। ক্রিকেটে মুকুট জিততে চাই ধারাবাহিক পারফরম্যান্স। চিরন্তন এই সত্যটি আবার মনে করিয়ে দিলেন ঢাকা প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

বিজ্ঞাপন

ডিপিএল টি-টোয়েন্টিতে আবাহনীর একাদশের ৬ জনই ছিলেন জাতীয় দলের ক্রিকেটার। সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, নাজমুল ইসলাম অপু ও রুবেল হোসেন। তবুও গ্রুপ পর্বে ২ ম্যাচের একটিতে জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছে আবাহনীকে। তাতে করে প্রথমবারের মতো আয়োজিত টুর্নামেন্টটির সেমিফাইনালে খেলা হয়নি দেশের ঐহিত্যবাহী দলটির।

তবে এখানেই শেষ দেখছেন না সাইফউদ্দিন। ৮ মার্চ থেকে শুরু হওয়া ওয়ানডে ফরম্যাটে অভিজ্ঞ সতীর্থরা দলকে টি-টোয়েন্টির শিরোপার খেদ ভুলিয়ে দেবে বলে তিনি বিশ্বাস করেন। এর কারণও আছে, ওয়ানডে ফরম্যাটে দলে যোগ দেবেন বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মোত্তর্জা ও সৌম্য সরকার।

বুধবার (৬ মার্চ) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে দলের অনুশীলন শেষে সাইফউদ্দিন জানালেন, ‘আমাদের দলে অনেক অভিজ্ঞ খেলোয়াড় আছে, ঘরোয়া লিগের এবং জাতীয় দলের। আসলে ক্রিকেট খেলাটা নাম দিয়ে হয় না, যে মাঠে ভালো খেলবে সেই জিতবে। আমাদের দলটি সব দিক থেকে ভালো। মাঠে যদি সবাই ভালো খেলতে পারে ইনশাআল্লাহ ভালো কিছু হবে।’

আগামী শুক্রবার (৮ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে প্রিমিয়ার লিগে নতুন করে আসা বিকেএসপির মুখোমুখি আবাহনী।

বিজ্ঞাপন

** দোলেশ্বরকে হারিয়ে চ্যাম্পিয়ন শেখ জামাল

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ডিপিএল ২০১৯ সাইফউদ্দিন

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর