Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপদে ভিনিসিয়াস, বিপদের মহাসমুদ্রে রিয়াল


৬ মার্চ ২০১৯ ২১:৪৬

।। স্পোর্টস ডেস্ক ।।
ঘরের মাঠে এক সপ্তাহে তিন তিনটি দগদগে হারের দাগ। কোপা দেল’রে বিদায়। তারপর প্রিয় চ্যাম্পিয়ন্স লিগ থেকেও বিদায়। এর মাঝে আবার জয় পরাজয়ে রিয়াল-বার্সা দ্বৈরথকে একপেশে করে ফেলেছে মেসিরা!

তার মধ্যে আবার লস ব্লাঙ্কোসদের জন্য আরেক দুঃসংবাদ। দুই মাসের জন্য মাঠের বাইরে ভিনিসিয়াস জুনিয়র। বার্নাব্যুতে আয়াক্স ম্যাচে পায়ে ব্যথা পেয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে। সেই ইঞ্জুরিই এখন বড় সংবাদ নিয়ে আসলো। দুই মাসের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে এই ব্রাজিলিয়ান তারকাকে।

বিজ্ঞাপন

এদিকে বিপদে পড়লো ভিনিসিয়াস নিজেও। কয়দিন আগেই তো ব্রাজিল জাতীয় দলেও প্রথমবারের মতো ডাক পেলেন। সব মিলে কি বিপদেই না পড়ে গেলেন তিনি।

বিপদের মহাসমুদ্রে রিয়াল মাদ্রিদও। কোপা দেল’রের সেমি ফাইনাল থেকে বিদায়। ইউসিএলের হ্যাটট্রিক শিরোপাধারীরা এই প্রিয় টুর্নামেন্ট থেকেও বিদায় নিলো শেষ ষোল থেকে। টানা তিন ম্যাচ হার।

তার মধ্যে ভিনিসিয়াসের ইনজুরি। সবদিক মিলে বড় বিপদেই পড়তে চলেছে লস ব্লাঙ্কোসরা। এখনও লিগের ১২টি ম্যাচ আছে। তবে, চিরপ্রতিদ্বন্দ্বী বার্সালোনা লিগ শিরোপা বলতে গেলে বগলদাবা করে ফেলেছে! তারপর ইনজুরি সমস্যা। সব মিলিয়ে কি ফিরে আসতে পারবে রিয়াল?

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর