Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরিফুলের অলরাউন্ড পারফর্মে প্রাইম ব্যাংকের জয়


৯ মার্চ ২০১৯ ১৬:৩০

।। স্পোর্টস ডেস্ক ।।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পঞ্চম ম্যাচে মিরপুরে মুখোমুখি হয়েছিল খেলাঘর সমাজ কল্যান সমিতি এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। নিজেদের প্রথম ম্যাচে খেলাঘরকে ২ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। বল হাতে চার উইকেট নেওয়ার পর ব্যাট হাতেও দলকে জেতাতে ভূমিকা রেখেছেন প্রাইম ব্যাংকের অলরাউন্ডার আরিফুল হক।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার (৯ মার্চ) টস জিতে প্রাইম ব্যাংকের দলপতি এনামুল হক বিজয় ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। ব্যাটিংয়ে নেমে খেলাঘর ৪৬.৫ ওভারে অলআউট হওয়ার আগে তোলে ১৯৫ রান। জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে প্রাইম ব্যাংক ৮ উইকেট হারিয়ে ৪৭ ওভারে তোলে ১৯৬ রান।

খেলাঘরের ওপেনার রবিউল ইসলাম রবি ১৬, মাহমুদুল ইসলাম অঙ্কন ৪ রান করেন। তিন নম্বরে নেমে অমিত মজুমদার করেন ৩৬ রান। মিডলঅর্ডারের মোসাদ্দেক ইফতেখার ১৯, আল মিনারিয়া ৩৫, দলপতি নাজিমউদ্দিন ২৯ রান করে বিদায় নেন। মঈনুল ইসলাম ০ রানে বিদায় নিলেও মাসুম খান ১৭, রবিউল হক অপরাজিত ১৪ রান করেন।

প্রাইম ব্যাংকের আরিফুল হক ৭.৫ ওভারে ২৪ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। অলোক কাপালি ৬ ওভারে ২০ রান খরচায় পান তিনটি উইকেট। আবদুর রাজ্জাক ১০ ওভারে ২৮ রানের বিনিময়ে পান একটি উইকেট। পেসার আল আমিন হোসেন ৬ ওভারে ২৭ রান খরচায় তুলে নেন একটি উইকেট।

১৯৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে প্রাইম ব্যাংকের ওপেনার এবং দলপতি এনামুল হক বিজয় ৪৬ বলে ৬টি চারের সাহায্যে করেন ৩৭ রান। আরেক ওপেনার রুবেল মিয়ার ব্যাট থেকে আসে ৪৬ রান। ভারতীয় বামহাতি ব্যাটসম্যান সুদীপ চ্যাটার্জি ১৪ রান করে বিদায় নেন। জাকির হাসান ৬, আল আমিন ১২, অলোক কাপালি ৪ রান করে বিদায় নেন। আরিফুল হক বল হাতে ম্যাজিক দেখানোর পর ব্যাট হাতে ৫১ বলে একটি করে চার ও ছক্কায় ৩২ রান করে অপরাজিত থাকেন। নাহিদুল ইসলামের ব্যাট থেকে আসে ৩১ রান। জয়ের জন্য ২ রান বাকি থাকতে আউট হন মোহর শেখ (৬)। ১ রানে অপরাজিত থাকেন আবদুর রাজ্জাক।

বিজ্ঞাপন

খেলাঘরের রবিউল হক দুটি, ইরফান হোসেন তিনটি, মোসাদ্দেক ইফতেখার একটি, রবিউল ইসলাম রবি একটি এবং মাসুম খান একটি করে উইকেট তুলে নেন।

** ফতুল্লায় শাইনপুকুরের বিপক্ষে দোলেশ্বরের সহজ জয়

সারাবাংলা/এমআরপি

খেলাঘর ডিপিএল ২০১৯ প্রাইম ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর