Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাটার মাস্টারের ভিত্তি মূল্য ১ কোটি


২১ জানুয়ারি ২০১৮ ১৪:৩৬

সারাবাংলা ডেস্ক

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

আইপিএল খেলতে গিয়ে মুদ্রার এপিঠ-ওপিঠ দেখেছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। প্রথমবার সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে নেমে দলকে চ্যাম্পিয়ন করেছেন, পরের আসরে নিজেকে মেলে ধরার সুযোগই পাননি। এবার হায়দ্রাবাদ তাকে ছেড়ে দিয়েছে।

আইপিএলে নিলামের জন্য এবার ৫৭৮ জন খেলোয়াড়ের তালিকা চূড়ান্ত করেছে কর্তৃপক্ষ। প্রাথমিক তালিকায় থাকা ১ হাজার ১২২ জন ক্রিকেটারের মধ্য থেকে নিলামের জন্য ৫৭৮ জনের নাম চূড়ান্ত করা হয়েছে। যার মধ্যে ভারতীয় ক্রিকেটার ৩৬০ জন এবং বাকি ২১৮ জন বিদেশি ক্রিকেটার। সেই তালিকায় মোস্তাফিজ ৫৬তম ক্রিকেটার। তাকে নিয়ে এবার আগ্রহ দেখাবে আটটি ফ্র্যাঞ্চাইজি সেটা বোঝা যাচ্ছে তালিকায় উপরের দিকে তার নাম থাকায়। কাটার মাস্টারের ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ কোটি রুপি।

জিম্বাবুয়ে-শ্রীলঙ্কা লাইভ ম্যাচ দেখুন এখানে

মোস্তাফিজের মতো পেসারদের মধ্যে লাসিথ মালিঙ্গা, ইশান্ত শর্মা, শেন ওয়াটসন, মোহাম্মদ শামি, টিম সাউদি, উমেশ যাদবদের ভিত্তি মূল্যও ১ কোটি রুপি। পেসারদের তালিকায় মোস্তাফিজকে ছাড়া বিদেশিদের মাঝে আরও রয়েছেন কাগিসো রাবাদা, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মিচেল জনসন, মিচেল ম্যাকক্লেনাঘান, ডেল স্টেইন ও মরনে মরকেল।

চূড়ান্ত এই নিলাম তালিকায় বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সবার ওপরে রয়েছে সাকিব, বিশ্বসেরা এই অলরাউন্ডারের অবস্থান ১১তম। চূড়ান্ত ৫৭৮ খেলোয়াড় তালিকায় বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল ১৯৩তম। তার ভিত্তিমূল্য ৫০ লাখ রুপি। তামিমের মতো সাব্বির, মাহমুদউল্লাহ ও আবুল হাসানের ভিত্তি মূল্য ৫০ লাখ রুপি। তামিমকে নিয়ে ইতোমধ্যেই আগ্রহ দেখিয়েছে প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব। মোস্তাফিজকে নিয়ে আগ্রহের শেষ নেই মুম্বাই ইন্ডিয়ান্সের।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর