Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রোনালদোর সঙ্গে বেলের তুলনা বন্ধ করুন’


১০ মার্চ ২০১৯ ১৮:৩৮

।। স্পোর্টস ডেস্ক ।।

ক্রিস্টিয়ানো রোনালদো চলে যাওয়ার পর থেকে খুব একটা ভালো অবস্থানে নেই ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে রোনালদো চলে গেলেও রিয়ালে আছেন তারকা ফরোয়ার্ড গ্যারেথ বেল। তাতে দলের অবস্থা নিয়ে অনেকেই রোনালদোর সঙ্গে বেলকে তুলনা করে সমালোচনা করছেন। কিন্তু এমন তুলনা করা ঠিক হচ্ছে না বলে মন্তব্য করলেন উরুগুয়ের সাবেক মিডফিল্ডার ও রিয়াল বেতিসের সাবেক কোচ গাস পয়েট।

রোনালদোর চলে যাওয়ার পর থেকে কঠিন মৌসুম কাটাচ্ছে রিয়াল। চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রে থেকে এরই মধ্যে ছিটকে গেছে দলটি। দলের অবস্থা ভালো না হলেও নিজের ফর্ম ধরে রাখতে চেষ্টা করে চলছেন বেল। কিন্তু দলের এমন অবস্থায় সমালোচনায় পড়তে হচ্ছে বেলকে। তবে বেলের পারফরম্যান্স রোনালদোর সমমানের হবে না বলে মন্তব্য করলেন পয়েট।

‘মূল সমস্যা হচ্ছে গ্যারেথ (বেল) রিয়াল মাদ্রিদে আছে, আর রোনালদো দল ছেড়েছে। মানুষ তাকে রোনালদোর মতো করে চায়। কিন্তু সে তো বেল, দুজন এক নয়। আপনি রোনালদোর সঙ্গে কারো তুলনা করতে পারবেন না। এটা বেলের পক্ষে অন্যায়।’

চলতি মৌসুমে রিয়ালের জার্সিতে ৩৪টি ম্যাচ খেলেছেন বেল। যেখানে তার গোল সংখ্যা ১৩টি। সবমিলিয়ে ছয় মৌসুম ধরেই রিয়ালে আছেন তিনি। যেখানে ক্লাবটির হয়ে তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা, তিনটি সুপার কাপ শিরোপা, তিনটি ক্লাব বিশ্বকাপ ও একবার লা লিগা শিরোপা জিতেছেন ওয়েলস এই ফরোয়ার্ড।

রিয়ালের জার্সিতে সবমিলিয়ে ২২৩ ম্যাচে ১০১টি গোল পেয়েছেন বেল। কোপা দেল রে’র ২০১৩-১৪ মৌসুমের ফাইনালে রিয়ালের জয়সূচক গোলটি করেন তিনি। এছাড়াও ২০১৭ সালের সুপার কাপে দলকে হার থেকে রক্ষা করেন ওয়েলস এই তারকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

ক্রিস্টিয়ানো রোনালদো গ্যারেথ বেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর