Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসুস্থ রুবেলকে অভয় দিলেন মাশরাফি


১১ মার্চ ২০১৯ ১৩:৩৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

অসুস্থ বন্ধু ও জাতীয় দলে এক সময়ের সতীর্থ মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মোর্ত্তজা। সোমবার (১১ মার্চ) নিজের ফেইসবুকে দেয়া এক স্ট্যাটাসে বন্ধুকে অভয় দিয়ে লিখেছেন, Rubel you will be fine in Sha Allah. We all r with u my friend. যার বাংলা করলে দাঁড়ায়; রুবেল তুই ঠিক হয়ে যাবি ইনশাআল্লাহ। আমরা তোর সঙ্গে আছি বন্ধু।

ব্রেনে টিউমার ধরা পড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এক সময়ের স্পিনার মোশাররফ রুবেলের। উন্নত চিকিতসার জন্য দুই-একদিনের মধ্যেই সিঙ্গাপুরে যাবেন। চিকিতসার জন্য প্রয়োজন প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকা। যা পেতে ইতোমধ্যেই বিসিবির দ্বারস্থ হয়েছেন ঘরোয়া ক্রিকেটে নিয়মিত এই পারফর্মার।

গত সপ্তাহে পরীক্ষা করাতে গিয়ে রুবেল জানতে পারেন, তার ব্রেনে টিউমার হয়েছে। গ্লিওমা নামক টিউমার তার ব্রেনে জন্ম নিয়েছে।

রুবেলে টিউমার নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘বিসিবির মেডিকেল টিমের সঙ্গে মোশাররফের কথা হয়েছে এবং তাকে সঠিক দিক নির্দেশনা দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, মোশাররফের পুরো চিকিৎসা প্রক্রিয়ায় ৪০ লাখ টাকা খরচ হবে। এই ব্যাপারটি জানিয়ে বিসিবির কাছে আর্থিক সহায়তা চেয়েছেন বাঁহাতি এই স্পিনার।’

২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন রুবেল। বাংলাদেশ জাতীয় দলে তার অভিষেক হয় ২০০৮ সালে। সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একটি ম্যাচ খেলা এই ক্রিকেটার ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। এ ছাড়া লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ১০৪টি।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ব্রেন টিউমার মাশরাফি মোশাররফ রুবেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর