Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই প্রাইমের ম্যাচে জিতলো দোলেশ্বর


১২ মার্চ ২০১৯ ১৭:৫৭

।। স্পোর্টস ডেস্ক ।।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) দশম ম্যাচে মুখোমুখি হয় এনামুল হক বিজয়ের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এবং ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর। দুই প্রাইমের এই ম্যাচে বিজয়, আরিফুল, রাজ্জাক, কাপালিদের হারিয়েছে দোলেশ্বরের সাইফ, ফরহাদ রেজা, আরাফাত সানি, এনামুল হক জুনিয়ররা। ৫ উইকেটের এই জয়ে দোলেশ্বর টানা দুই ম্যাচ জিতলো। আর প্রাইম ব্যাংক নিজেদের প্রথম ম্যাচে জিতলেও এই ম্যাচে জয়ের হাসি হাসতে পারেনি।

সাভারে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় দোলেশ্বরের দলপতি ফরহাদ রেজা। আল আমিনের সেঞ্চুরিতে প্রাইম ব্যাংক ৮ উইকেট হারিয়ে তোলে ৩০১ রান। বড় সংগ্রহ তুললেও জেতা হয়নি দলটির। ১০ বল আর ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় দোলেশ্বর।

প্রাইম ব্যাংকের ওপেনার ও দলপতি এনামুল হক বিজয় ২৮ রানে বিদায় নেন। তিন নম্বরে নামা ভারতীয় ব্যাটসম্যান সুদীপ চ্যাটার্জি ৫৭ রান করে সাজঘরে ফেরেন। আল আমিন রান আউট হওয়ার আগে করেন ইনিংস সর্বোচ্চ ১১১ রান। তার ৯৯ বলে সাজানো ইনিংসে ছিল আটটি চার আর চারটি ছক্কার মার। জাকির হাসান ৩৬, আরিফুল হক ২৮, অলোক কাপালি ১২ রান করেন।

দোলেশ্বরর স্পিনার আরাফাত সানি দুটি, ফরহাদ রেজা দুটি, সৈকত আলি দুটি, এনামুল হক জুনিয়র একটি করে উইকেট পান।

৩০২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দোলেশ্বরের ওপেনার সাইফ হাসান ৮৫ রানের দারুণ এক ইনিংস খেলেন। তার ১০২ বলে সাজানো ইনিংসে ছিল ৫টি চার আর ৩টি ছক্কা। ফরহাদ হোসেন ২৪, সৈকত আলি ৭ রান করেন। চার নম্বরে নামা মার্শাল আইয়ুব ৮২ বলে সাতটি বাউন্ডারিতে করেন ৭৬ রান। দুটি চার আর ৫টি ছক্কায় ৪৭ বলে ৬৪ রান করেন সাদ নাসিম। দলপতি ফরহাদ রেজা ১৫ বলে তিনটি চার আর দুটি ছক্কায় ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন।

প্রাইম ব্যাংকের পেসার আল আমিন হোসেন, স্পিনার আবদুর রাজ্জাক, রুবেল মিয়া, সুদীপ চ্যাটার্জি কোনো উইকেট পাননি। দুটি করে উইকেট পান মনির হোসেন এবং আরিফুল হক। একটি উইকেট নেন অলোক কাপালি।

** মোহামেডানের টানা জয়, খেলাঘরের পরাজয়

সারাবাংলা/এমআরপি

ডিপিএল ২০১৯ প্রাইম দোলেশ্বর প্রাইম ব্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর