Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেরা হওয়ার যুদ্ধে নামছেন দেশের ফুটবল সমর্থকরা


১৩ মার্চ ২০১৯ ১৯:৫৬

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ বিশ্ব ফুটবলের জনপ্রিয়তা পৌঁছে গেছে সারা বিশ্বজুড়েই। পৃথিবীর কোনায় কোনায় গড়ে উঠেছে বিভিন্ন ক্লাবের সমর্থক। ইউরোপের বিভিন্ন বিখ্যাত ক্লাবের সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমেও বহু আগে থেকে গড়ে তুলেছেন অনলাইন প্লাটফর্ম। ফেইসবুকে ইউরোপের বিভিন্ন ক্লাবসহ বাংলাদেশের সমর্থকরাও এবার আরেকটি লড়াইয়ে নামছেন।

ফুটবলে সেরা হওয়ার লড়াই। সমর্থকরাই নেমে যাচ্ছেন ময়দানে। দেশের বিভিন্ন ক্লাবসহ বিশ্বের বিখ্যাত ক্লাবগুলোর অনলাইন প্লাটফর্মের এই সমর্থকরা এবার একই ছাদের তলায় মিলিত হচ্ছেন ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াইয়ে।

ইতোমধ্যে সোমবার (১১ই মার্চ) রাজধানীর বসুন্ধারা আবাসিক এলাকার একটা রেস্তরায় অনুষ্ঠিত হয়েছে এসবিএফ কার্নিভাল পাওয়ারর্ড বাই বসুন্ধারা কিংস এর সিজন-২ এর লোগো ও ট্রফি উম্মোচন।

এবার এই ফুটবলযজ্ঞে পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হচ্ছে হাই ভোল্টেজ লিমিটেড। ১৬টি গ্রুপে ৪ গ্রুপে ভাগ করা হয়েছে। ফুটবল এই প্রতিযোগিতা শুরু হবে ১৫ মার্চ (শুক্রবার) থেকে। নতুন বাজারের ফরটিস গ্রাউন্ডে এই টুর্নামেন্ট চলবে ১৭ তারিখ পর্যন্ত।

সমর্থক

দ্বিতীয়বারের মতো তিনদিন ব্যাপী এই টুর্নামেন্ট আয়োজন করছে বাংলাদেশ ফুটবলের সমর্থক সংগঠন ‘সাপোর্টার্স অব বাংলাদেশ ফুটবল’। সার্বিক সহযোগিতায় ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে ক্লাব বসুন্ধরা কিংস।

এই ইভেন্টে থাকবে দেশের ক্লাব ফুটবলের সমর্থকদের সাথে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সমর্থকদের মিলনমেলা; যেখানে বিভিন্ন আয়োজনের ব্যবস্থা করছে এসবিএফ।

সেগুলো হলো- প্রতিটা সাপোর্টার্স ক্লাবকে দেয়া হবে একটি স্টল, স্টলে প্রতিটি ক্লাব তাদেরকে রিপ্রেজেন্ট করবে তাদের নিজস্ব স্টাইলে, থাকবে বিভিন্ন চ্যালেঞ্জ গেইম (গোলবার, ফ্রিকিক, পেনাল্টি) এবং ফেস্টিভালের মূল ইভেন্ট সাপোর্টার্স ক্লাব ফুটবল টুর্নামেন্ট (নাইন এ সাইড)।

অংশগ্রহণকারী ১৬ দলের চূড়ান্ত তালিকাঃ
বসুন্ধরা কিংস ফ্যানজ ক্লাব, সাইফ স্পোটিং ফ্যানজ ক্লাব, শেখ রাসেল ফ্যানজ ক্লাব, ঢাকা আবাহনী ফ্যানজ ক্লাব, ফিয়েস্তা মোহামেডান, বাংলাদেশ ফুটবল ওয়াকিং এরাউন্ডস ড্রিম, ফুটবল ফ্রিক, বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরাম, পি এস জি ফ্যানজ ক্লাব বাংলাদেশ, বিসিএসএ টাইগার্স, ফুটবল হার্ট, এফ এল সি বি, এফসি বার্সেলোনা ফ্যানজ ক্লাব বাংলাদেশ, ম্যানচেস্টার ইউনাইটেড ফ্যানজ ক্লাব বাংলাদেশ, এএস রোমা ফ্যানজ ক্লাব বাংলাদেশ ও ফুটবল ম্যানিয়াকস অফ বাংলাদেশ।

সারাবাংলা/জেএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর