Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফোনেই নিজের রক্তমাখা মুখ দেখলেন রোনালদো


২২ জানুয়ারি ২০১৮ ১২:৫৩

সারাবাংলা ডেস্ক

গোলটা করতে গিয়েছিলেন মাথা দিয়েই। কিন্তু হেড করতে যাওয়ার সময়ই প্রতিপক্ষ ডিফেন্ডারের বুট লেগে যায় তার মাথায়। ক্রিস্টিয়ানো রোনালদো গোল করেও তাই যন্ত্রণায় কাতরালেন মাঠে। শেষ পর্যন্ত নিজের রক্তমাখা মুখ দেখতে হয়েছে আরেকজনের ফোনেই।

এই মৌসুমটা একদমই ভালো যাচ্ছিল না তার। রিয়াল মাদ্রিদ যেমন ভুগছে, রোনালদোও কেন যেন গোলের সামনে গিয়েই খেই হারিয়ে ফেলছেন। কাল দেপোর্তিভোর সঙ্গে ম্যাচেও মনে হচ্ছিল, রিয়াল বড় জয় পেয়েও রোনালদোকে গোল ছাড়াই মাঠ ছাড়তে হবে। দ্বিতীয়ার্ধে এমন একটা সুযোগ নষ্ট করলেন, ধারাভাষ্যকার পর্যন্ত বলে উঠলেন এমন রোনালদোকে চোখের সামনে দেখেও বিশ্বাস করতে পারছেন না।

অবশেষে ৭৮ মিনিটে ঘুচল অপেক্ষা। গোল করার পর অবশ্য স্বভাবসুলভ উদযাপনও করেননি রোনালদো। ৮৪ মিনিটের হেডের গোলটা অবশ্য দারুণই ছিল, কিন্তু সেটা করতে গিয়েই হলো রক্তারক্তি। গোল করে বেশ কিছুক্ষণ মাটিতে শুয়েই ছিলেন। যখন উঠে দাঁড়ালেন, রক্তে মুখ মাখামাখি হয়ে গেছে। ফিজিও দৌড়ে এলেন, রোনালদো উঠে দাঁড়িয়ে তার কাছ থেকে ফোনটা চাইলেন। ফ্রন্ট ক্যামেরায় দেখে নিলেন নিজের চেহারা, মাথা নাড়তে নাড়তেই ছাড়লেন মাঠ।

রিয়াল অবশ্য ততক্ষণে তিনজন বদলিই নামিয়ে ফেলেছে, শেষ কটা মিনিট খেলতে হয়েছে দশজন নিয়ে। তাতে অবশ্য সমস্যা হয়নি, ৭-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের ছাত্ররা।

আঘাত পেলেও রোনালদো এই ম্যাচকে আলাদা করেই মনে রাখবেন। এই মৌসুমে লিগে মাত্র ষষ্ঠ গোল পেয়েছেন, কালই হলো দুইটি। সঙ্গে গোলও করিয়েছেন একটি। এই মৌসুমে এ নিয়ে প্রথমবারের মতো একই ম্যাচে গোল করলেন-করালেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর