Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দা নামছে এসবিএফ কার্নিভালের


১৭ মার্চ ২০১৯ ০১:২৪

।। স্পোর্টস করেসপন্ডেন্ট ।।

ঢাকাঃ সমর্থকদের ফুটবল লড়াইয়ের টুর্নামেন্ট এসবিএফ কার্নিভালের দ্বিতীয় আসরের পর্দা নামছে রোববার (১৭ মার্চ)। ইতোমধ্যে টুর্নামেন্টের গ্রুপ পর্বের ম্যাচগুলো শেষ হয়েছে। শেষদিন কার্নিভালের কোয়ার্টার-সেমি ও ফাইনাল ম্যাচটি আয়োজিত হবে। ম্যাচগুলো হচ্ছে নাইন-এ-সাইড প্রক্রিয়ায়।

রাজধানীর নতুনবাজারের ফোর্টিজ গ্রাউন্ডে ম্যাচ হওয়ার মাধ্যমে এই ককার্নিভালের আনুষ্ঠানিক পর্দা নামছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট তাবিথ আওয়াল এবং বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান।

সাপোর্টারস অব বাংলাদেশ ফুটবল (এসবিএফ) কর্তৃক আয়োজিত কার্নিভালের দ্বিতীয় দিনের (১৬ মার্চ) আয়োজন সফলভাবে সম্পন্ন হয়েছে । দ্বিতীয় দিনে গ্রুপ বি এবং ডি-এর দলগুলোর ম্যাচ অনুষ্ঠিত হয়। দুই গ্রুপ থেকে মোট চারটি দল লড়বে কোয়ার্টার ফাইনালে। উল্লেখ্য কার্নিভালের প্রথম দিনে এ এবং সি গ্রুপ থেকে চারটি দল কোয়ার্টার ফাইনালে উত্তীর্ন হয়েছে।

কার্নিভালের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল রোজ রবিবার ফর্টিস স্পোর্টস গ্রাউন্ডে । কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বসুন্ধরা কিংস ফ্যান্স এবং ফুটবল ম্যানিয়াক্স। এরপরে যথাক্রমে ফুটবল হার্টস-ফুটবল লাভারস অব বাংলাদেশ, পিএসজি ফ্যান ক্লাব বিডি-ফুটবল ফ্রিক ও সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব-ম্যানচেস্টার ইউনাইটেড ফ্যান ক্লাব বাংলাদেশ এর মধ্যে ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে। কার্নিভালের সব ম্যাচ কয়টি এসবিএফ এর অফিসিয়াল ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হবে।

বিজ্ঞাপন

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বসুন্ধরা কিংস। হাই ভোল্টেজ লিমিটেড রয়েছে সহযোগী পৃষ্ঠপোষক হিসেবে। কার্নিভালের সার্বিক সহযোগিতায় রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

সারাবাংলা/জেএইচ/টিএস

এসবিএফ কার্নিভাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর