Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজেদের ভাগ্যবান বললেন মাহমুদুল্লাহ


১৭ মার্চ ২০১৯ ০২:২৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ক্রাইস্টচার্চ টেস্টের একদিন আগে শুক্রবার (১৫ মার্চ) শহরটির দুটি মসজিদ সন্ত্রাসী হামলার শিকার হয়। সেই হামলায় অল্পের জন্য বেঁচে যায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বেশ কয়েকজন সদস্য। এর একদিন পর নিউজিল্যান্ডে খেলা বাতিল করে দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট দল।

শনিবার (১৬ মার্চ) রাত ১০টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে কোচিং স্টাফ সহ ১৯ জনের দল। দেশে ফিরেই গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ভারপ্রাপ্ত টেস্ট অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

দেশে ফিরেই ওই দিনের ঘটনার বর্ণনা দিতে গিয়ে মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, ‘আমরা ভাগ্যবান বেঁচে দেশে ফিরে এসেছি। ঘটনার দিন রাতে ঘুমাতে পারিনি। ওই দিনের অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করা যাবে না।’

রিয়াদ আরও বলেন, ‘বিসিবিকে ধন্যবাদ, পাপন ভাইকে ধন্যবাদ। ওনাদের সঙ্গে যখন কথা হল তখন ওনারা বললেন আমাদের যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনবেন। দেশবাসীর প্রতি বলব আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা এই মানসিক অবস্থা থেকে বের হতে পারি। আর নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ।’

এই সফর থেকে রিয়াদ ছাড়াও ১৪ ক্রিকেটার দেশে ফিরেছেন। তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, লিটন দাস, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, মুমিনুল হক, খালেদ আহমেদ, এবাদত হোসেন, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসান, আবু জায়েদ ও সৌম্য সরকারের সঙ্গে বিমানে ছিলেন কোচিং স্টাফের চারজন।

সারাবাংলা/এমআরএফ/টিএস

নিউজিল্যান্ড বিসিবি মাহমুদুল্লাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর