Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অশ্লীল ভঙ্গি করায় নিষিদ্ধ হতে পারেন রোনালদো


১৮ মার্চ ২০১৯ ১৮:২৫

।। স্পোর্টস ডেস্ক ।।

চলতি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠে আতিথ্য নিয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। সে ম্যাচে ২-০ গোলে হেরেছিল জুভিরা। প্রথম লেগে জয়ের পর অ্যাতলেতিকোর কোচ দিয়েগো সিমিওনে মাঠেই অশ্লীল অঙ্গভঙ্গি করেন। মাঠ ছাড়ার আগে হাত উঁচিয়ে রোনালদো ইশারায় বুঝিয়ে দেন, তার আছে পাঁচটি ব্যালন ডি অর, অ্যাতলেতিকোর নেই কিছুই।

দ্বিতীয় লেগে জুভেন্টাসের ঘরের মাঠে আতিথ্য নিয়ে ৩-০ গোলে হারে সিমিওনের অ্যাতলেতিকো। সেই ম্যাচে হ্যাটট্রিক করেন রোনালদো। অ্যাতলেতিকোকে বিদায় করে জুভিরা পেয়ে যায় কোয়ার্টার ফাইনালের টিকিট। খুশির জোয়ারটা একটু বাধভাঙাই ছিল পর্তুগিজ তারকার। সিমিওনের মতোই তিনি মাঠে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন। যেটা ভালো দৃষ্টিতে নেয়নি উয়েফা।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের প্রতিপক্ষ নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স। এই দলটিই আবার বিদায় করে দিয়েছে গত তিন মৌসুমে টানা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে। উয়েফা জুভেন্টাস-আয়াক্স ম্যাচে নিষিদ্ধ করতে পারে রোনালদোকে। ওদিকে, অ্যাতলেতিকোর কোচ সিমিওনকে গুণতে হয়েছে ১৭ হাজার পাউন্ড।

ইতালির শীর্ষস্থানীয় গণমাধ্যম গাজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে রোনালদোর উদযাপন নিয়ে আরও তদন্ত করবে উয়েফা কর্তৃপক্ষ। যদি অ্যাতলেতিকো মাদ্রিদের সমর্থক কিংবা কোচকে উদ্দেশ্য করে এমনটা করে থাকেন তাহলে নিষেধাজ্ঞায় পড়তে পারেন রোনালদো। আর প্রতিশোধমূলক আচরণ প্রমাণ হলে নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও গুণতে হতে পারে রোনালদোকে।

** মার্চেই পর্তুগালের জার্সিতে ফিরছেন রোনালদো

সারাবাংলা/এমআরপি

অশ্লীল রোনালদো সিমিওনে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর