Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুভেন্টাসেই ফিরছেন হিগুয়াইন!


২১ মার্চ ২০১৯ ১৬:৩৬

ক্লাব জুভেন্টাসের জার্সিতে ২০১৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ৭৩টি ম্যাচ খেলেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইন। এরপর থেকে ধারে খেলছেন তিনি। তবে গুঞ্জন উঠেছে ক্লাব জুভেন্টাসেই ফিরতে পারেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

গতবছর ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়ায় ক্লাব জুভেন্টাস। তাতে দল ছাড়তে হয় হিগুয়াইনকে। এরপর হিগুয়াইনকে আরেক ইতালিয়ান জায়ান্ট ক্লাব এসি মিলানে ধারে খেলতে পাঠায় জুভিরা। সেখান থেকে ইংলিশ ক্লাব চেলসি হিগুয়েইনের প্রতি আগ্রহ দেখানোর পর এবছরের জানুয়ারিতে তাকে ধারে ক্লাবে ভেড়ান চেলসি কোচ মাউরিজিও সারি।

বিজ্ঞাপন

তবে এ পর্যন্ত চেলসির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ৩টি গোল করেছেন হিগুয়াইন। এছাড়াও সাবেক নেপোলিয়ান বস সারির স্কোয়াডে হিগুয়াইনের স্থান খুবই নড়বড়ে।

চেলসি ২০২০ সাল পর্যন্ত ১৮ মিলিয়ন ইউরো বেতনে ধার চুক্তি দীর্ঘ করা বা ৪০ মিলিয়ন ইউরোতে স্থায়ী চুক্তি করতে পারে গুঞ্জন শোনা গেলেও আপাতত সে সম্ভাবনা নেই বললেই চলে। ক্লাবটি তাদের একাদশে হিগুয়াইনকে স্থান দিতে খুব আগ্রহী নয় বলে দাবি করেছে স্প্যানিশ ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম মার্কা। যে কারণে আবারও পুরনো ক্লাবে হিগুয়াইনের জুভেন্টাসে ফেরার সম্ভাবনা বাড়ছে।

সারাবাংলা/আইই/এসএন

গঞ্জালো হিগুয়াইন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর