Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪৩ রানে জিতল শেখ জামাল


২৫ মার্চ ২০১৯ ১৮:০৮

হারের চোরাবালিতে আটকে গেছে গাজী গ্রুপ ক্রিকেটার্সের চাকা। একটি দুটি নয়, ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের চলতি মৌসুমে টানা তিনটি হারের স্বাদ পেল ২০১৭ চ্যাম্পিয়নরা। সবশেষ হারটি এল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে। দলটির দেওয়া ২৭৮ রানের লক্ষ্য ছুঁতে নেমে ৩ ওভার বাকি থাকতে ২৩৪ রানেই গুটিয়ে গেল। ফলে ৪৩ রানের জয়ে মাঠ ছাড়লো শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এর আগে তাদের টানা দুই হারের তিক্ত স্বাদ দিয়েছিলো প্রাইম দোলেশ্বর ও লিজেন্ডস অব রুপগঞ্জ।

বিজ্ঞাপন

সোমবার (২৫ মার্চ) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে নুরুল হাসান সোহানের ৮১ বলে অপরাজিত ৮১,আসেলা গুনারত্নের ৬৫ বলে ৭৯ ও ফারদিন হাসানের ৪৬ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটের খরচায় ২৭৭ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পায় শেখ জামাল।

গাজী গ্রুপের হয়ে উইকেট শিকারে দাপট দেখিয়েছেন পারভেজ রসুল। একাই শিকার করেছেন শেখ জামালের তিন উইকেট। অপর তিন উইকেটের শিকারি হলেন; মেহেদি হাসান, কামরুল ইসলাম রাব্বি ও মাইশুকুর রহমান।

আরও পড়ুন: মারুফের শতকে রূপগঞ্জের টানা চতুর্থ জয়

জয়ের জন্য ২৭৮ রানের লক্ষ্য তাড়ায় শুরুতেই হোঁচট খেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ১০৬ রান তুলেতে হারায় ৬ উইকেট।

ওপেনার ইমরুল কায়েস ১৫, রনি তালুকদার ৮। টপ অর্ডারের তাসামুল হক ১০। মিডল অর্ডারের পারভেজ রাসুল ৩, মাইশুকুর রহমান ০ ও লোয়ার অর্ডারের তৌহিদ তারেক ফিরে গেছেন ২৭ রানে। টেল এন্ডারদের মধ্যে নাসুম আহমেদ ১ ও মেহেদি হাসান রানা আউট হয়েছেন ০ রানে। তবে কামরুল ইসলাম রাব্বি ১৩ বলে ১৯ রানে অপরাজিত ছিলেন।

দলের বড় রানের ইনিংস খেলেছেন কেবল শামসুর রহমান শুভ ও মেহেদি হাসান। শামসুর রহমানের ৮৬ বলে ৮১ ও মেহেদি হাসানের ৬৬ বলে ৬০ রানের ইনিংসে ব্যাটিং ধ্বস এড়িয়ে, ৪৭ ওভারে ২৩৪ রানে অলাআউট হয় গাজী গ্রুপ ক্রিকেটার্স।

বিজ্ঞাপন

শেখ জামালের হয়ে বল হাতে খালেদ আহমেদ, সালাউদ্দিন শাকিল ৩টি করে, আসিলা গুনারাত্নে ২টি এবং এনামুল হক ১টি উইকেট নিয়েছেন।

ম্যাচ সেরা হয়েছেন আসিলা গুনারত্নে।

সারাবাংলা/এমআরএফ/এসএন

*** অমির ব্যাটে উড়ে গেল মোহামেডান

ডিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর