Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রিজম্যানের ভবিষ্যৎ কোথায় ?


২৭ মার্চ ২০১৯ ২২:২১

এই গুঞ্জন প্রতিবার শোনা যায়। অ্যান্তোনিও গ্রিজম্যান অ্যাটলেটিকো মাদ্রিদে থাকবেন নাকি অন্য কোনো ক্লাব হবে তার নতুন ঠিকানা? গ্রীষ্মকালীন ‘ট্র্যান্সফার উইন্ডো’ সামনে রেখে এবারও চলছে জল্পনা। বরং অন্যবারের চেয়ে বেশি।

গত বছর অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ে গ্রিজম্যানের।  কিন্তু স্পেনের বিভিন্ন ক্রীড়াভিত্তিক ম্যাগাজিন দাবি করেছে, চুক্তির মেয়াদ বাড়িয়ে আক্ষেপ করছেন গ্রিজম্যান। অর্থাৎ তিনি অন্য কোনো ক্লাবে চলে যেতে চান।

বিজ্ঞাপন

এবারও ম্যানচেস্টার ইউনাইটেড ও বার্সেলোনার নাম শোনা যাচ্ছে ২০১৪ সাল থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে খেলা গ্রিজম্যানের পরবর্তী গন্তব্য হিসেবে। বার্সেলোনা লুইস সুয়ারেজের দীর্ঘকালীন বিকল্প খুঁজতে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছে। ন্যু ক্যাম্পের হর্তাকর্তারা খুব ভালো করেই জানেন সুয়ারেজের যায়গায় গ্রিজম্যানের চেয়ে ভালো বিকল্প এ মুহুর্তে ফুটবল বিশ্বে খুব কমই আছে। এছাড়া গ্রিজম্যানের রিলিজ ক্লজ ২০০ মিলিয়ন ইউরো থেকে কমিয়ে ১২০ মিলিয়ন ইউরো করেছে তার বর্তমান ক্লাব। রাশিয়া বিশ্বকাপ জয়ী তারকার জন্য এই পরিমাণ অর্থ খরচ করা বার্সেলোনার পক্ষে কঠিন কিছু নয়।

গ্রিজম্যানের পরবর্তী ঠিকানা হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডের নামও শোনা যাচ্ছে। রেড ডেভিলদের নতুন কোচ ওলে সুলাশার দারুণ পারফর্ম্যান্স দেখিয়ে ক্লাবে বেশ জনপ্রিয় হয়েছেন। আগামী দলবদলের বাজারে তার চাহিদা মেটাতে ক্লাব প্রস্তুত। দলে সুলাশার তার নিজের মত করে কিছু পরিবর্তন আনতে চাইতে পারেন। সুলাশার যে গ্রিজম্যানের একজন ভক্ত তা সবারই জানা। তাই সুযোগ পেলে গ্রিজম্যানকে তার স্কোয়াডে দেখতে চাইবেন এটাই স্বাভাবিক। তবে দলটির আক্রমণভাগে রোমেলো লুকাকু, মার্কোস রাশফোর্ড, এন্থনি মার্শিয়ালের মত তারকা রয়েছেন। আক্রমণভাগে নতুন কাউকে নেওয়ার চিন্তাভাবনা ম্যানচেস্টার ইউনাইটেড করবে কি না সে ব্যাপারেও আলোচনা আছে।

বিজ্ঞাপন

এদিকে গ্রিজম্যান বরাবরই বলছেন এরকম গুঞ্জন শুনে তিনি ক্লান্ত। তবে ক্লান্ত হলেও কোনো সম্ভাবনাই তিনি নিজের মুখে উড়িয়ে দেননি। উপযুক্ত প্রস্তাব পেলে তিনি যে ক্লাব ছাড়তে পারেন সে, সম্ভাবনা তাই রয়েই যায়। আর সেক্ষেত্রে আপাতত ম্যানচেস্টার ইউনাইটেড বা বার্সেলোনাই হতে পারে পরবর্তী গন্তব্য।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর