Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুমিনুলের আক্ষেপের দিনে রূপগঞ্জের সহজ জয়


১ এপ্রিল ২০১৯ ১৬:৪৬

চলতি ডিপিএলের ৪৫তম ম্যাচে মুখোমুখি হয়েছিল বিকেএসপি এবং লিজেন্ডস অব রূপগঞ্জ। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে বিকেএসপিকে সহজেই হারিয়েছে রূপগঞ্জ। মুমিনুল হকের দুর্দান্ত ইনিংসে নাঈম ইসলাম, শাহরিয়ার নাফিস, মেহেদি মারুফদের দলটি বিকেএসপিকে ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে পঞ্চম সেঞ্চুরি থেকে মাত্র ৭ রান দূরে থাকতে আউট হন মুমিনুল।

আগে ব্যাট করে বিকেএসপি নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ১৮১ রান। জবাবে, ৪৫ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে রূপগঞ্জ। এই জয়ে আট ম্যাচের সাতটিতেই জিতলো রূপগঞ্জ। অন্যদিকে, আট ম্যাচের পাঁচটিতেই হারলো বিকেএসপি।

বিজ্ঞাপন

বিকেএসপির ওপেনার প্রান্তিক নওরোজ ৩৮ আর ফাহাদ আহমেদ ২০ রান করেন। তিন নম্বরে নামা শামিম হোসেন করেন ৫২ রান। এছাড়া, দলপতি আকবর আলি ৯, আমিনুল ইসলাম ১৩, আবদুল কাইয়ুম ১১, সাদমান রহমান ১৫, সুমন খান ১০ রান করেন।

রূপগঞ্জের ভারতীয় অলরাউন্ডার রিশি ধাওয়ান বল হাতে ছিলেন দুর্দান্ত। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স আর মুম্বাই ইন্ডিয়ান্সে খেলা এই ডানহাতি পেসার ১০ ওভারে ৫১ রান দিয়ে তুলে নেন ৫টি উইকেট। দুটি উইকেট পান মুক্তার আলি আর একটি উইকেট তুলে নেন মোহাম্মদ শহীদ।

১৮২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রূপগঞ্জের ওপেনার মেহেদি মারুফ ২৭ রান করেন। মোহাম্মদ নাঈম ৮ রানে বিদায় নেন। তিন নম্বরে নামা বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক করেন ইনিংস সর্বোচ্চ ৯৩ রান। আর ৭টি রান করতে পারলে লিস্ট ‘এ’ ক্যারিয়ারে তিনি পঞ্চম সেঞ্চুরির দেখা পেতেন। তার ১১২ বলের ইনিংসে ছিল ৮টি চার আর দুটি ছক্কার মার।

বিজ্ঞাপন

অধিনায়ক নাঈম ইসলাম ৩১ রান করে সাজঘরে ফেরেন। জাকের আলি কোনো রান পাননি। শাহরিয়ার নাফিস ১২ এবং রিশি ধাওয়ান ২ রানে অপরাজিত থাকেন। বিকেএসপির সুমন খান এবং আবদুল কাইয়ুম দুটি করে উইকেট পান। একটি উইকেট নেন তানজিম হাসান সাকিব।

সারাবাংলা/এমআরপি

** ফরহাদ রেজার দ্রুততম ফিফটির রেকর্ড

ডিপিএল ২০১৯ মুমিনুল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর