Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিরোপার দৌড়ে টিকে রইলেন সিদ্দিকুর ও আকবর


৫ এপ্রিল ২০১৯ ১৯:০২

তৃতীয় রাউন্ড শেষে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন এশিয়ান ট্যুরে শিরোপা লড়াইয়ে টিকে রয়েছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান ও আকবর হোসেন। লিডারবোর্ডে যৌথভাবে চতুর্থ স্থানে আছে সিদ্দিক আর আকবর উঠে এসেছেন সপ্তম স্থানে।

কুর্মিটোলা গলফ কোর্সে তৃতীয় দিনে তিন বার্ডি করেন সিদ্দিকুর। পারের চেয়ে ১১ শট কম খেলে যৌথভাবে চতুর্থ স্থানে আছেন তিনি। দ্বিতীয় রাউন্ডে শেষেও একই অবস্থানে ছিলেন দেশ সেরা এই গলফার।

বিজ্ঞাপন

এদিকে, এই রাউন্ডে তিনটি বার্ডি ও একটি বোগি করেন আকবর হোসেন। ফলে পারের চেয়ে নয় শট কম খেলে যৌথভাবে সপ্তম স্থানে আছেন তিনি। সাড়ে ৩ লাখ ডলার প্রাইজমানির এশিয়ান ট্যুরের এই প্রতিযোগিতায় পারের চেয়ে ১৮ শট কম খেলে শীর্ষস্থান ধরে রেখেছে থাইল্যান্ডের সাদোম কায়েওকানজানা।

লিডারবোর্ডের দ্বিতীয় ও তৃতীয় স্থানে ভারতের দুই গলফার- রশিদ খান ও অজিতেষ সিন্ধু। সিদ্দিক অস্ট্রেলিয়ার মাভেরিক আন্টক্লিফের সঙ্গে যৌথভাবে চারে অবস্থান করছেন। এদিকে আকবর দশম থেকে সপ্তম স্থানে উঠে এসেছে তৃতীয় রাউন্ড শেষে। জায়গা করে নিয়েছেন সপ্তম স্থানে। সেখানে তার সঙ্গে অবস্থান করছেন থাইল্যান্ডের জাজ জানেওয়াটাটনানোন্দ ও যুক্তরাষ্ট্রের বেরি হ্যানসন।

শিরোপার লড়াইয়ে টিকে থাকার চ্যালেঞ্জ নিয়ে সিদ্দিকুর রহমান জানান, ‘পুটিং ছাড়া দিনটা খুব ভালো কেটেছে। গতবারের মতো এবার কোন চাপ লাগছে না। এটা বড় একটা টুর্নামেন্ট। আমাকে বড় কিছুই করতে হবে সামনের সপ্তাহে।’

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর