Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বর্ষসেরা ক্রিকেটার মুশফিক, পুরস্কার জিতেছেন তামিমও


৬ এপ্রিল ২০১৯ ২১:২২

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) ২০১৮ সালের বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন টাইগারদের মিডলঅর্ডারের অন্যতম ভরসা মুশফিকুর রহিম। বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন শুটার আবদুল্লাহ হেল বাকী। বর্ষসেরা ক্রীড়াবিদের সেরার দৌড়ে থাকা তিনজনকে পেছনে ফেলে পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে জিতে নিয়েছেন তামিম ইকবাল।

১৯৬৪ সাল থেকে দেশের ক্রীড়াক্ষেত্রে সেরাদের পুরস্কৃত করে আসছে বিএসপিএ। শনিবার (৬ এপ্রিল) রাজধানীর পাঁচতারকা এক হোটেলে অনুষ্ঠিত হয় জমকালো এই পুরস্কার বিতরণীর অনুষ্ঠান।

বিজ্ঞাপন

দেশের ক্রীড়া সাংবাদিকদের সংগঠনের কাছ থেকে সেরার স্বীকৃতি পেতে গত বছর অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে ছেলেদের ১০ মিটার এয়ার রাইফেলে রুপা জেতা বাকী পেছনে ফেলেন মুশফিক এবং জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদকে। এছাড়া, বর্ষসেরা ক্রীড়াবিদ ছাড়াও বর্ষসেরা শুটার হয়েছেন বাকী।

১২টি বিভাগে এবার পুরস্কার দিয়েছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি। বর্ষসেরা ক্রীড়াবিদের ক্যাটাগরিতে সেরা না হতে পারলেও বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন মুশফিক। বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন তারকা ডিফেন্ডার তপু বর্মন। পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে মনোনীত চারজনের তালিকায় মুশফিক, রুমানা এবং বাকী ছিলেন। শেষ পর্যন্ত তাদের হারিয়ে পুরস্কারটি জিতে নেন তামিম।

কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ২০১৮
আবদুল্লাহ হেল বাকী (বর্ষসেরা ক্রীড়াবিদ ও বর্ষসেরা শুটার), তামিম ইকবাল (পপুলার চয়েজ অ্যাওয়ার্ড), মুশফিকুর রহিম (বর্ষসেরা ক্রিকেটার), তপু বর্মণ (বর্ষসেরা ফুটবলার), শাপলা আক্তার (বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড়), সিরাত জাহান স্বপ্না ও মেহেদী হাসান আলভী (উদীয়মান ক্রীড়াবিদ), গোলাম রব্বানী ছোটন (বর্ষসেরা কোচ), ফজলুল ইসলাম ও মনসুর আলী (তৃণমূল ক্রীড়া ব্যক্তিত্ব), নাজমুল হাসান পাপন (সংগঠক), নাজমুন নাহার বিউটি (বিশেষ সম্মাননা), বসুন্ধরা গ্রুপ (বর্ষসেরা পৃষ্ঠপোষক)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

তামিম বর্ষসেরা মুশফিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর