Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ষষ্ঠ এফএ কাপ জয়ের সামনে ম্যানচেস্টার সিটির


৭ এপ্রিল ২০১৯ ১১:৩৬

শনিবার লন্ডনের ওয়েমব্লি স্টেডিয়াম এফএ কাপের সেমিফাইনালে ব্রাইটন এন্ড হোভ আলবিওনকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ম্যানচেস্টার সিটি। গ্যাব্রিয়েল হেসুসের একমাত্র গোলে জয় পায় গার্দিওয়ালার শিষ্যরা।

রাতেই প্রিমিয়ার লিগের শীর্ষ স্থান হাত ছাড়া হয় লিভারপুলের কাছে। তবে শীর্ষ স্থান পুনরুদ্ধারের জন্য সিটিজেনদের হাতে আছে একটি ম্যাচ। ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের শীর্ষে ফেরার রাতে এফএ কাপের সেমিফাইনালে ব্রাইটনের মুখোমুখি ম্যানচেস্টার সিটি।

বিজ্ঞাপন

ইনজুরিতে থাকা আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোকে ছাড়ায় এ ম্যাচে নামে সিটিজেনরা। লিগ টেবিলে ষোল নম্বরে থাকা ব্রাইটনকে প্রথম থেকে চাপে রাখে গার্দিওয়ালা শিষ্যরা। ম্যাচের একমাত্র গোল পেতে সময় লাগে মাত্র ৪ মিনিট। বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইনের দারুণ পাস থেকে বল জালে জড়ান গ্যাব্রিয়েল হেসুস।

ম্যাচের বাকি সময় একের পর এক আক্রমণ চালালেও আর কোন গোলের দেখা পায়নি কোন দল। এক গোল নিয়েই খুশি থাকতে হয় সিটিজেনদের। আর এ জয়ে ২০১১-২০১২ মৌসুমের পর আবারও এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটি। তবে সে মৌসুমের মত হেরে এফএ কাপের শিরোপা হাত ছাড়া করতে চায়না গার্দিওয়ালার শিষ্যরা। ফাইনাল জয় করে শিরোপা ঘরে তুলতে আশাবাদী সিটিজেনরা।

এফএ কাপ গার্দিওয়ালা গ্যাব্রিয়েল হেসুস ম্যানচেস্টার সিটি সেমিফাইনাল

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর